আওয়ামীলীগের অফিস এখন মুদি দোকান


টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশের সময় : মার্চ ২২, ২০২৪, ৫:১১ অপরাহ্ন /
আওয়ামীলীগের অফিস এখন মুদি দোকান

টাঙ্গাইলের সখীপুর উপজেলার বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের অফিসে মুদির দোকান দেওয়া হয়েছে।

করটিয়া পাড়া বাজারে অবস্থিত ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সদস্য এসএম ইব্রাহিমের নির্দেশেই মুদি দোকান দিয়েছেন তোফাজ্জল হোসেন নামের এক ব‌্যক্তি। তিনি চতলবাইদ ভাতকুড়া এলাকার আফসার উদ্দিনের ছেলে।

তিনি আওয়ামী লীগের অফিসে মুদির দোকান দিয়েছেন বলে জানান। এ ঘটনায় এলাকায় তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানা যায়, ২০২২ সালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের অফিস উদ্বোধন করেন। অফিসের পাশেই ব্যবসায়ী তোফাজ্জল হোসেনের মুদির দোকান ছিল। আওয়ামী লীগ নেতা এসএম ইব্রাহিম প্রভাব খাটিয়ে দলীয় কার্যালয়টি দখল করে মুদি দোকান বসিয়েছেন।

সম্প্রতি এ ঘটনা জানাজানি হলে স্থানীয় আওয়ামী লীগের নেতারা ক্ষোভ প্রকাশ করেছে।

ব্যবসায়ী তোফাজ্জল হোসেন বলেন, এক মাস ধরে আওয়ামী লীগের কার্যালয়ে আমি দোকান করতেছি। আমাকে ইব্রাহিম নেতা এই ঘরে আসতে বলেছে বলেই এখানে এসে দোকান বসিয়েছি।

উপজেলা আওয়ামী লীগের সদস্য এসএম ইব্রাহিম বলেন, দলীয় কার্যালয়টি ভাড়া নেওয়া হয়েছিল। পরে ওই ঘর সংস্কার করা হয়। সংস্কারের টাকা এবং ভাড়া বাকি ছিল। বাকি টাকাগুলো আমি একা পরিশোধ করেছি। এক মাসের জন্য পার্টি অফিসে মুদির দোকান করতে দেওয়া হয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম বলেন, বিষয়টি আমি শুনেছি। সরেজমিনে গিয়ে খোঁজ নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হবে।