আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার: বীর বাহাদুর


মোঃ হেলাল উদ্দিন, বান্দরবান প্রকাশের সময় : মার্চ ৮, ২০২৪, ৪:১৯ অপরাহ্ন /
আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার: বীর বাহাদুর

বান্দরবানের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং বলেছেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। আর এই সরকারের আমলে শিক্ষা ব্যবস্থার প্রচুর উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগ সরকার দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের অগ্রযাত্রার চিন্তা করে কাজ করে। আর এই কারণে সমতলের মতো পার্বত্য এলাকার বিভিন্ন উন্নয়ন কাজ তরান্বিত হচ্ছে।

শুক্রবার (০৮ মার্চ) সকালে বান্দরবান পৌর এলাকার ৯নং ওয়ার্ডে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে এক কোটি ৭৮ লাখ টাকা ব্যয়ে বাইতুর রহমান জামে মসজিদ উদ্বোধন, ইসলামপুর ফাতিমাতুয্যাহারা (রা.) বালিকা মাদরাসার ছাত্রী হোস্টেল ভবন এবং ইসলামপুর থেকে টাংকি পাহাড় পর্যন্ত সড়কের ভিত্তিপ্রস্তর শেষে প্রধান অতিথির বক্তব‌্যে তিনি এসব কথা বলেন।

এসময় পৌরমেয়র মো. সামসুল ইসলাম, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট সেক্রেটারি অমল কান্তি দাশ, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় চেয়ারম্যান কাজী মজিবর রহমান, বান্দরবান বাজার শাহী জামে মসজিদের খতিব মাওলানা এহসানুল হক আল মঈনসহ সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন।