আনোয়ারায় গৃহবধূর রহস‌্যজনক মৃত‌্যু : স্বামী আটক


আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি প্রকাশের সময় : মে ৩, ২০২৪, ৯:০৮ অপরাহ্ন /
আনোয়ারায় গৃহবধূর রহস‌্যজনক মৃত‌্যু : স্বামী আটক

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় সানজিদা আক্তার (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী মো. আবদুল করিমকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (০৩ মে) সকাল সাড়ে ৮টায় উপজেলার বারশত ইউনিয়নের দুধকুমড়া গ্রামে আলম খান মেম্বারের বাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত সানজিদা দুধকুমড়া গ্রামের মো. ফরিদের মেয়ে।

নিহত সানজিদার মা মমতাজ বেগম (৫৫) বলেন, বিয়ের পর থেকে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন শারীরিক ও মানসিক নির্যাতন চালাতো। নির্যাতন বেড়ে গেলে বিগত রমজানের আগে আমার মেয়ে শ্বশুর বাড়ি থেকে চলে আসে। গত সোমবার রাতে স্বামী নিজে এসে আমার মেয়েকে নিয়ে যায়। শুক্রবার সকালে শ্বশুর বাড়ির এক প্রতিবেশির ফোনে খবর পেয়ে আমরা গিয়ে দেখি মেয়ের হাত ভাঙা,কান দিয়ে রক্ত পড়ছে। শরীরে আঘাতের চিহ্ন, মেয়েকে হত্যা করা হয়েছে। আমি আমার মেয়ের হত্যার বিচার চাই।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহতের গলায় ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। স্বামী মো. আবদুল করিমকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।