আনোয়ারা উপজেলা ক্রিকেট একাডেমির ইফতার মাহফিল


আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি প্রকাশের সময় : মার্চ ২৫, ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন /
আনোয়ারা উপজেলা ক্রিকেট একাডেমির ইফতার মাহফিল

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা ক্রিকেট একাডেমির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪ মার্চ) সন্ধ্যায় উপজেলার একটি কমিউনিটি সেন্টারে একাডেমির পরিচালক ও আনোয়ারা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ন কবির শাহ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইশতিয়াক ইমন।

একাডেমির পরিচালনা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, একাডেমির উপদেষ্টা ও চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ, একাডেমির উপদেষ্টা ও চেয়ারম্যান অসিম কুমার দেব, একাডেমির উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন হেলাল, আনোয়ারা প্রেস ক্লাব সভাপতি এম আনোয়ারুল হক, এনসিসি ব্যাংক আনোয়ারা শাখার ম্যানেজার আজাদ মঈনুদ্দিন, জেলা ক্রিকেট ও আনোয়ারা উপজেলা ক্রিকেট একাডেমির হেড কোচ মাহাবুব উল করিম মিটু, সাংবাদিক লায়ন আনোয়ারুল আজিম চৌধুরী, শ্রমিক লীগের সহ-সভাপতি মামুনুর রশীদ, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম শামীম, উপজেলা ক্রিকেট একাডেমির সহকারী পরিচালক ইশতিয়াক খান অভি।

এ সময় আম্পায়ার ও সাবেক খেলোয়াড় মো. সাদ্দাম হোসেন, এস এস ক্রিকেট একাডেমির পরিচালক আর দি নাথ কাজল, এস এস ক্রিকেট একাডেমির সহকারী প্রশিক্ষক মো. তানভীর, আওয়ামী লীগ নেতা কন্ডাক্টর সৈয়দ নূর, মো. শাহজান, রাশেদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মো. রাসেল, সাংবাদিক ইমরান হোসেন, মো. সোহেল, সাজ্জাদ হোসেন, জিন্নাত আয়ুব, নেজাম উদ্দিন, নীল জামশেদ, আমজাদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।