ইসলামের প্রচারে প্রযুক্তির সঠিক ব্যবহার করতে হবে : হেফাজত


ইসলাম ডেস্ক, অধিকার কণ্ঠ প্রকাশের সময় : ডিসেম্বর ২৩, ২০২০, ১১:৪৯ পূর্বাহ্ন / ২৯৮
ইসলামের প্রচারে প্রযুক্তির সঠিক ব্যবহার করতে হবে : হেফাজত

বিজ্ঞান ও প্রযুক্তির সঠিক ব্যবহারের মাধ্যমে ইসলামকে বিশ্ববাসীর কাছে তুলে ধরতে যুবকদের প্রতি আহবান জানিয়েছেন হেফাজতে ইসলামের আমীর শায়খুল হাদীস আল্লামা জুনাইদ বাবুনগরী।

 মঙ্গলবার (২২ ডিসেম্বর) হেফাজত আমীরের কার্যালয়ে হেফাজতে ইসলাম বাংলাদেশ নামক হেফাজতের নতুন ফেইসবুক পেইজ উদ্বোধনকালে তিনি এই আহবান জানান।

ফেইসবুকের মাধ্যমে হেফাজতের কার্যক্রম প্রচার করা হবে জেনে উচ্ছ্বাস প্রকাশ করে আল্লামা বাবুনগরী আরও বলেন, তথ্য সন্ত্রাসের এই যুগে বিশ্ববাসীর কাছে হক কথা তুলে ধরা অত্যন্ত প্রয়োজনীয় একটি কাজ।আমি এই কাজকে এবং এর সাথে সংশ্লিষ্ট সবাইকে মোবারকবাদ জানাই। এর মাধ্যমে সঠিক তথ্য জাতীর কাছে তুলে ধরা যাবে।

হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজীজুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হেফাজতে ইসলামের নায়েবে আমীর মাওলানা হাফেজ তাজুল ইসলাম, যুগ্ম মহাসচিব মাওলানা নাছির উদ্দিন মুনির, সহকারী মহাসচিব যথাক্রমে মাওলানা হাবিবুল্লাহ আজাদী, মাওলানা জাফর আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদ্রিস, প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী, দফতর সম্পাদক মাওলানা হাফেজ মুহাম্মদ তৈয়ব, সহ-প্রচার সম্পাদক মাওলানা হাফেজ সায়েম উল্লাহ, সহ-অর্থ সম্পাদক মাওলানা হাফেজ ফয়সাল, চট্টগ্রাম মহানগরী নেতা মাওলানা ক্বারী ফজলুল করিম জিহাদী, হেফাজত নেতা মাওলানা জুনাইদ বিন ইয়াহইয়া, হেফাজত নেতা মাওলানা হাফেজ আমিনুল হক, হেফাজত আমীরের ব্যক্তিগত সহকারী মাওলানা ইন’আমুল হাসান ফারুকী প্রমূখ।