ঈদগাঁওতে পত্রিকার হকারদের মাঝে শীতবস্ত্র বিতরণ


মোঃ রেজাউল করিম, ঈদগাঁও( কক্সবাজার) প্রকাশের সময় : ডিসেম্বর ২৫, ২০২০, ৬:২৭ পূর্বাহ্ন / ২৪৪
ঈদগাঁওতে পত্রিকার হকারদের মাঝে শীতবস্ত্র বিতরণ

পত্রিকা বিক্রেতারা সাংবাদিকদের একটি অংশ। মূলত তারাই সাংবাদিকদের চালিকা শক্তি। সাংবাদিকদের কাজ হচ্ছে সংবাদ সংগ্রহ করা আর পাঠকের কাছে সঠিক সময়ে সেই সংবাদ তথা পত্রিকা পৌঁছে দেওয়া হকারদের কাজ। হকারদের জন্য কিছু করতে পারাটা সাংবাদিকদের জন্য আনন্দের বিষয়।
কক্সবাজার সদর উপজেলার বাণিজ্যিক এলাকা ঈদগাঁওতে হকারদের মাঝে কম্বল বিতরণকালে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।
বৃহ¯পতিবার (২৪ ডিসেম্বর) বিকেলে ঈদগাঁও বাসষ্টেশনে কম্বল বিতরণ উপলক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় হকাররা পাঠকের কাছে পত্রিকা পৌঁছে দিতে অনেক কষ্ট করছে তাই তাদেরকে সাংবাদিকদের পক্ষ থেকে শীতবস্ত্র প্রদান করা হয়।
দৈনিক কক্সবাজার একাত্তর পত্রিকার সহ-স¤পাদক নুরুল আমিন হেলালি জানান, ইসলামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালামকে ঈদগাঁও হকারদের জন্য কিছু কম্বল দেয়ার প্রস্তাব করলে তিনি রাজি হয়ে তাৎক্ষণিক কম্বলের ব্যবস্থা করেন। চেয়ারম্যানের পক্ষে সাংবাদিকরা হকারদের মাঝে কম্বল বিতরণ করেন।

উপস্থিত ছিলেন দৈনিক আমার সময় ও দৈনিক ইনানী পত্রিকার ঈদগাঁও প্রতিনিধি মোঃ রেজাউল করিম , দৈনিক সমুদ্রকন্ঠ ও দৈনিক খবরপত্র প্রতিনিধি শেফাইল উদ্দিন , দৈনিক কক্সবাজার একাত্তর সহ-স¤পাদক নুরুল আমিন হেলালী, কলামিস্ট আজাদ মনসুর, সকালের কক্সবাজারের প্রতিনিধি শাহিদ মোস্তফা, আমাদের কক্সবাজার প্রতিনিধি তৈয়ব জালাল, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার সাধারণ স¤পাদক ও জি- কক্স টিভির প্রকাশক মোঃ ওসমান গনি, দৈনিক রূপসী গ্রামের ঈদগাঁও প্রতিনিধি এম, ছরওয়ার শিফা, আলোকিত উখিয়া প্রতিনিধি ও কক্স টাইমের স¤পাদক সায়মন সরওয়ার কাইয়ুম।
এ সময় হকার সমিতির সভাপতি মহি উদ্দিন মাহীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।