এইচএম ইব্রাহিম এমপিকে সংবর্ধনা প্রদান


চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২৪, ৭:৩৮ অপরাহ্ন /
এইচএম ইব্রাহিম এমপিকে সংবর্ধনা প্রদান

চাটখিল প্রেসক্লাবের আজীবন সদস্য নোয়াখালী-১ আসনের এমপি এইচএম ইব্রাহিমকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় চাটখিল উপজেলার কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) রাত ৯ টায় চাটখিল প্রেসক্লাব মিলনায়তনে সাধারন সম্পাদক সাংবাদিক মামুন হোসেন ও সাংবাদিক কামরুল কানন এর যৌথ সঞ্চালনা ও প্রেসক্লাব সভাপতি শোয়েব হোসেন ভুলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নোয়াখালী-১ আসনের এমপি এইচএম ইব্রাহিম, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর কবির, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল, চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিনসহ আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মীগণ।

এছাড়াও সাংবাদিক হাবিবুর রহমান, সৈয়দ মুসফিকুর রহমান, দিদার উল আলম, আবু তৈয়ব, মিজানুর রহমান বাবর, ফারুক সিদ্দিকী ফরহাদ, মেহেদী হাসান রুবেল সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

বক্তারা শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় নোয়াখালী-১ আসনের এমপির কাছে নিজ এলাকার শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা নিতে অনুরোধ করেন।

এসময় চাটখিল সাংবাদিক ফোরাম, উপজেলা প্রেসক্লাব, মফস্বল সাংবাদিক ফোরাম ও চাটখিল সাংবাদিক ইউনিয়নের সদস‌্যগণও উপস্থিত ছিলেন।