এএসআইয়ের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ


সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২৪, ৮:২৩ অপরাহ্ন /
এএসআইয়ের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

সিরাজগঞ্জের তাড়াশে মাদক তল্লাশির নামে এক গৃহবধূকে (৩২) শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে সন্তোষ কুমার নামে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এর বিরুদ্ধে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে উপজেলার দেশিগ্রাম ইউনিয়নের গুড়পিপুল যশাইপাড়া গ্রামের ওই গৃহবধূর নিজ বসতঘরে তাড়াশ থানার এএসআই সন্তোষ কুমার শ্লীলতাহানির চেষ্টা করেছেন বলে অভিযোগ তুলেছেন ওই গৃহবধূ। অভিযোগের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে গৃহবধূ বলেন, সন্তোষ দারোগাকে চিনি না। সে তাড়াশ থানার দারোগা বলে ঘরের ভিতর ঢুকে আমার সর্ব শরীর চেক করে। আমি নাকি মদ বিক্রি করি। আমি এগুলা করিনা বললেও শরীরে হাত দিয়ে চেক করে। পরে আমার ঘরে থাকা যুবতী মেয়ে লজ্জায় দৌড়ে গিয়ে আমার মাকে ডেকে আনে। এরপর আমার মা দৌড়ে এসে এমন অবস্থা দেখার পর সন্তোষ দারোগার পায়ে ধরে। তারপরও সে আমাকে থানায় নেয়ার হুমকি দেয়। অথচ আমার শরীর চেক করে সে কিছুই পাইনি। আমি এর সঠিক বিচার চাই।

অভিযুক্ত এএসআই সন্তোষ কুমারের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোনটি রিসিভ করেননি।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ওই গৃহবধূ মাদক বিক্রি করে- এমন তথ্যের ভিত্তিতে এএসআই সন্তোষ কুমার ওই বাড়িতে গিয়েছিল। তবে এ নিয়ে অভিযোগ উঠায় পুলিশ সুপারকে বিষয়টি জানিয়েছি।