কক্সবাজারে সেই ঘাতক চাচাতো ভাই গ্রেপ্তার


কক্সবাজার প্রতিনিধি প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৮, ২০২৪, ৮:৪৩ অপরাহ্ন /
কক্সবাজারে সেই ঘাতক চাচাতো ভাই গ্রেপ্তার

কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকাণ্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তাক্ত ছুরি ও নিহতের পরিহিত জামাও উদ্ধার করে র‌্যাব।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে মেরিন ড্রাইভ রোডে একটি সিএনজি অটোরিকশা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারি পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী জানান, উখিয়ার জালিয়াপালং নিদানিয়া তেতুলতলা গ্রামের বাসিন্দা সালামত উল্লাহ ও সৈয়দ করিম আপন চাচাতো-জেঠাতো ভাই। কিছুদিন ধরে পারিবারিক কিছু বিষয় নিয়ে উভয়ের মধ্যে বিরোধ চলছিল। মঙ্গলবার সকালে স্থানীয় স্টেশন থেকে সৈয়দ করিম বাড়ি ফেরার পথে বাড়ির নিকটে সুপারি বাগানে পৌঁছালে সালামত উল্লাহ পূর্ব পরিকল্পনা অনুযায়ী হামলা করে সৈয়দ করিমের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ছুরিকাঘাতে সৈয়দ করিম মারা যান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, ঘাতক সালামত উল্লাহ পালানোর জন্য মেরিন ড্রাইভ রোড হয়ে কক্সবাজার শহরের দিকে যাচ্ছে; এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত ৯টার দিকে টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ রোডে একটি সিএনজি অটোরিকশা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যাবহৃত রক্তাক্ত ছুরি ও নিহতের পরিহিত জামা উদ্ধার করা হয়।