করোনা ভ্যাকসিন নিলেন সাংসদ শিবলী সাদিক


আব্দুর রউফ সোহেল বিরামপুর (দিনাজপুর) প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২১, ১:৪৮ অপরাহ্ন / ৩৮৪
করোনা ভ্যাকসিন নিলেন সাংসদ শিবলী সাদিক

করোনা (কোভিড-১৯) ভ্যাকসিন গ্রহণ করলেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মো: শিবলী সাদিক।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অস্থায়ী ভাবে নির্মিত টিকাদান কেন্দ্রে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেন তিনি।

ভ্যাকসিন গ্রহণ শেষে সাংসদ শিবলী সাদিক বলেন, ‘এই ভ্যাকসিন আমার কাছে নিরাপদ মনে হয়েছে। কোনও ধরনের ব্যথা অনুভব করিনি। ভ্যাকসিন নেওয়ার পর কোনোরকম অস্বাভাবিকও মনে হয়নি। তাই ভয় না পেয়ে আপনারাও নির্দিধায় ভ্যাকসিন নিন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনামুক্ত বাংলাদেশ গড়তে সহযোগিতা করুন।

তিনি আরো বলেন, আমাদের দেশে যে পরিমাণ লোক মারা গেছেন, তার তুলনায় উন্নত রাষ্ট্রে অনেক বেশি লোক মারা গেছে। আল্লাহর রহমতে আমরা ভালো আছি।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. শাহজাহান আলী, থানা অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার চৌহান, মহিলা ভাইস-চেয়ারম্যান পারুল বেগম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সায়েম সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।