কর্মচারীর স্ত্রীকে বেঁধে যৌন নির্যাতন


রাজশাহী প্রতিনিধি প্রকাশের সময় : মার্চ ১৫, ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন /
কর্মচারীর স্ত্রীকে বেঁধে যৌন নির্যাতন

রাজশাহীর পুঠিয়ায় ঝলমলিয়া এলাকার তন্ময় ট্রাভেলসের মালিক শাহ আমল কালুর বিরুদ্ধে তার কর্মচারীর স্ত্রীর হাত-পা বেঁধে যৌন হয়রানির অভিযোগ উঠেছে।

অভিযুক্ত শাহ আলম কালু (৬০) পুঠিয়া পৌর এলাকার পূর্ব কানাইপাড়া গ্রামের মৃত ভেগা কবিরাজের ছেলে। ঘটনাটি ঘটেছে কালুর নিজ বাড়িতে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসে ভুক্তভোগী ওই নারী।

ভুক্তভোগী ওই নারীর স্বামী রানা আলী জানান, ঘটনার পর থেকেই তিনি ও তার পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসার সময় অভিযুক্ত কালুর ছেলে শাকিলের নেতৃত্বে তাদের ওপরে আক্রমণের চেষ্টা করে। স্থানীয়রা বাধা দিলে তারা অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং এ বিষয়ে থানায় অভিযোগ দিলে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় শাকিল ও তার সহযোগীরা।

ভুক্তভোগী জানান, ঘটনার রাতে তার স্বামী বাসায় না থাকায় জোরপূর্বক ঘরে প্রবেশ করে কালু। সে বাধা দিলে হাত-পা বেঁধে দীর্ঘ সময় ধরে তাকে যৌন নির্যাতন করে। ওই ঘটনা লোকমুখে জানাজানি হলে কালুর সহযোগীরা রানাকে ডেকে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে বিষয়টি গোপন রাখতে হুমকি দেয়।

অভিযুক্ত শাহ্ আলম কালুর সাথে এ বিষয়ে কথা বলতে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

পুঠিয়া থানার ওসি সাইদুর রহমান বলেন, যৌন নির্যাতনের ঘটনাটি শুনেছি। তবে এখনও কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।