কিশোরগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার-১


সংবাদদাতা, কিশোরগঞ্জ, (নীলফামারী) প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৮, ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন / ১২৯
কিশোরগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার-১

ডিজিটাল নিরাপত্তা আইনে জেলে গেল মোঃ ফরহাদ হোসেন সম্রাট (৫০) নামে এক সাবেক বিডিআর সদস্য। তিনি বাহাগিলী ইউনিয়নের উত্তর দুরাকুটি পশ্চিম পাড়া গ্রামের মৃত আবুজার রহমানের পূত্র।

বুধবার (১৭ ফেব্রুয়ারী) কিশোরগঞ্জ থানা পুলিশ এ সাবেক বিডিআর সদস্যকে গ্রেফতার করে জেলা কারাগারে প্রেরণ করেছে।

অভিযোগে প্রকাশ, কিশোরগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের এক মহিলা উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারকে দীর্ঘ দিন ধরে  উত্ত্যক্ত করতো সাবেক বিডিআর সদস্য সম্রাট। এ বিষয়ে কিশোরগঞ্জ থানায় ১৬ জুন ২০ ইং তারিখ একটি সাধারণ ডায়েরী করা হয়। ফলে ফরহাদ হোসেন সম্রাট নিজের ভুল স্বীকার করে রক্ষা পান।

কিছুদিন উত্ত্যক্ত করা থেকে বিরত থাকলেও তিনি আবারও ওই মহিলা উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারকে অফিস যাওয়ার সময় বিভিন্ন অশ্লীল ইংগিত করতে থাকে।

রবিবার (১৪ ফেব্রুয়ারী) সম্রাট তার ব্যবহৃত মোবাইল নম্বর থেকে ফোন দিয়ে অশ্লীল কথাবার্তা বলে উত্ত্যক্ত করে। এছাড়া মেসেজ করে ভয় ভীতি প্রদর্শন ও মানহানিকর মেসেজ পাঠায়।

এ বিষয়ে বাদী থানায় উপস্থিত হয়ে বুধবার (১৭ ফেব্রুয়ারী) এজাহার দাখিল করায় ওই সাবেক বিডিআর সদস্যকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার করে কিশোরগঞ্জ থানা পুলিশ। ওই দিনেই তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এ বিষয়ে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল জানায়, ওই উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারকে ফোন ও মেসেজে অশ্লীল কথাবার্তা দিয়ে উত্ত্যক্ত করায় মামলা দায়ের হওয়ায় ওই সাবেক বিডিআর সদস্যকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।