কুড়িগ্রামে পুলিশ আহত: ইউপি সদস্য গ্রেফতার


আনোয়ার হোসেন, কুড়িগ্রাম প্রকাশের সময় : মে ৩, ২০২৪, ৩:৫৯ অপরাহ্ন /
কুড়িগ্রামে পুলিশ আহত: ইউপি সদস্য গ্রেফতার

কুড়িগ্রামের ফুলবাড়ীতে আসামী পলায়নে সহায়তা করার অপরাধে সাইফুল ইসলাম (৪১) নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার সদর ইউনিয়নের ৬নং নাগদাহ ওয়ার্ড ইউপি সদস্য।

বৃহস্পতিবার (০২ মে) দুপুরে গ্রেফতারকৃত ওই ইউপি সদস্যকে জেল হাজতে প্রেরণ করা হয়।

সুত্র জানায়, বুধবার রাত ১১টার দিকে পুলিশ উপজেলার বিলুপ্ত ছিটমহল দাসিয়ার ছড়ার খড়িয়াটারী এলাকার মাদক কারবারী জাহাঙ্গীর আলমের (৩৮) বাড়ীতে অভিযান চালিয়ে ২৩৫ পিচ ইয়াবা উদ্ধার সহ জাহাঙ্গীর ও তার বড় ভাই জামালকে আটক করে।

এসময় খবর পেয়ে ইউপি সদস্য সাইফুল ঘটনাস্থলে গিয়ে আটক জাহাঙ্গীর ও জামালকে ছাড়িয়ে নিতে লোকজন নিয়ে পুলিশের সাথে টানা হেঁচড়া করে। এই সুযোগে মাদক কারবারি জাহাঙ্গীর পালিয়ে যায়। সেসময় এস আই শাহানুর আহত হন।

পরে অতিরিক্ত পুলিশ গিয়ে ইউপি সদস্য সাইফুল ইসলাম ও জামালকে উদ্ধারকৃত ইয়াবাসহ থানায় নিয়ে আসে।

এ ঘটনায় এসআই শাহানুর আলম বাদী হয়ে ইউপি সদস্যসহ ৪ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা ১০-১৫ জনকে আসামী করে মামলা দায়ের করে।

এসআই শাহানুর আলম জানান, ইউপি সদস্য সাইফুল লোকজন নিয়ে আসামী ছাড়িয়ে নেয়ার জন্য টানা হেঁচড়া করে। এসময় আসামী জাহাঙ্গীর আমাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে আমার বাম হাতে আঘাত পেয়েছি।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ ঘটনার সত‌্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে। অন‌্যান‌্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।