কুড়িগ্রামে বন্যার্তদের পাশে ডিআইজি আব্দুল বাতেন


কুড়িগ্রাম প্রতিনিধি প্রকাশের সময় : জুলাই ১০, ২০২৪, ২:৫৫ অপরাহ্ন /
কুড়িগ্রামে বন্যার্তদের পাশে ডিআইজি আব্দুল বাতেন

কুড়িগ্রামে গত কয়েক দিনের ভারী বৃষ্টি ও উজানের ঢলে বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়ে প্রত্যন্ত চরের ঘরবাড়িসহ সব পানিতে তলিয়ে যাওয়ায় বানভাসীরা চরম দুর্ভোগে পড়েছে। তারা বসতবাড়িতে বাঁশের মাচা, নৌকা ও কলাগাছের ভেলায় আশ্রয় নিয়ে খেয়ে না খেয়ে মানবেতর জীবন-যাপন করছে।

মঙ্গলবার (০৯ জুলাই) বিকেলে কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী নিয়ে কুড়িগ্রামের ঢুষমারা থানাধীন মোহনগঞ্জের প্রত্যন্ত চরের পানিবন্দী এসব বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন রংপুর রেঞ্জ ডিআইজি (অতিরিক্ত আইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ আব্দুল বাতেন বিপিএম (বার), পিপিএম।

এসময় উপস্থিত ছিলেন- কুড়িগ্রামের কৃতি সন্তান বিজ্ঞ জেলা ও দায়রা জজ মো: মাহবুবুর রহমান সরকার, জেলা পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, রৌমারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মমিনুল ইসলাম, চিলমারী থানার অফিসার ইনচার্জ (সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ মোজাম্মেল হক, রাজিবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আশিকুর রহমান ও উলিপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা প্রমূখ।

রংপুর রেঞ্জ ডিআইজি এসময় পুলিশের ওই ক্যাম্পে কর্মরত সকল সদস্যদের সাথে মতবিনিময় করেন এবং স্থানীয় নাগরিকদের সেবার মান বাড়াতে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি উলিপুরের বজরা এলাকায় গত ঈদের সময় তিস্তা নদীতে নৌকাডুবির ঘটনাস্থল পরিদর্শন করেন।