খুলনায় ইসলামী আন্দোলনের জেলা ও নগর কমিটি গঠন


নিজস্ব প্রতিবেদক, অধিকার কণ্ঠ প্রকাশের সময় : জানুয়ারী ২৬, ২০২১, ৫:২৬ পূর্বাহ্ন / ২৩৮
খুলনায় ইসলামী আন্দোলনের জেলা ও নগর কমিটি গঠন

ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা শাখার উদ্যোগে সোমবার (২৫ জানুয়ারি) বিকাল ৩টায় নগরীর পাওয়ার হাউজ মোড়স্থ আই,এ,বি মিলনায়তনে জেলা সভাপতি মাওলানা আব্দুল্লাহ ইমরানের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমানয।

প্রধান অতিথি বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ বর্তমানে দেশের গণমানুষের সংগঠনে পরিণত হয়েছে। সাংগঠনিক দক্ষতা দক্ষ কর্মী ও আস্থা অর্জনের মাধ্যমে সংগঠনকে আরও শক্তিশালী করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তৃতা করেন কেন্দ্রীয় সহকারী সাংগঠনিক সম্পাদক সাংগঠনিক সম্পাদক মাওলানা শোয়াইব হোসেন।

বক্তব্য রাখেন জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদ খুলনা জেলা সভাপতি ও খুলনা লোহার গেট মাদরাসার প্রিন্সিপাল মাওলানা শেখ মোঃ আব্দুল্লাহ , হাসান ওবায়দুল করিম, জেলা সহ-সভাপতি শেখ জামিল আহমেদ, মাওলানা রেজাউল করিম, মাওলানা মুজিবুর রহমান, মাওলানা আসাদুল্লাহ আল গালিব, মাওলানা আসাদুল্লাহ হামিদী, মুফতি আশরাফুল ইসলাম, মাওলানা আব্দুস সাত্তার, মাওলানা হারুনুর রশিদ, এসকে নাজমুল হাসান, আলহাজ্ব শহিদুল ইসলাম বিশ্বাস, মাওলানা শাইখুল ইসলাম বিন হাসান, মোহাম্মদ আবদুর রউফ, মোঃ আবুল কালাম আজাদ, হাফেজ মোস্তাফিজুর রহমান, মুফতি বেলাল হোসাইন, শ্রমিক নেতা হেলাল উদ্দিন শিকারি , ছাত্র নেতা মোহাম্মদ নাজমুস সাকিব, মোহাম্মদ এনামুল হাসান সাঈদ।

প্রধান অতিথি গত সেশনের কমিটি বিলুপ্ত করে মজলিশে শুরার মতামতের ভিত্তিতে মাওলানা আব্দুল্লাহ ইমরানকে সভাপতি, ও মাওলানা আসাদুল্লাহ আল গালিবকে সেক্রেটারি করে ২০২১-২২ শেসনের কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলন শেষে দোয়া পরিচালনা করেন বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

এদিকে সন্ধ্যায় ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরীর উদ্যোগে নগর কার্যালয় মাওলানা মুফতি আমানুল্লাহ সভাপতিত্বে ও সেক্রেটারি শেখ মোহাম্মদ নাসির উদ্দিনের পরিচালনায় মজলিশে শুরার অধিবেশন অনুষ্ঠিত হয় অধিবেশন শেষে ২০২১-২২ শোষণের জন্য মুফতি আমানুল্লাহকে সভাপতি ও শেখ মোহাম্মদ নাসির উদ্দিনকে সেক্রেটারি করে খুলনা মহানগর কমিটি ঘোষণা করা হয়।