খুলনায় প্রশিক্ষণ শেষে সাংবাদিকদের মাঝে সনদ বিতরণ


খুলনা প্রতিনিধি প্রকাশের সময় : জুন ২৯, ২০২৪, ৮:০৫ অপরাহ্ন /
খুলনায় প্রশিক্ষণ শেষে সাংবাদিকদের মাঝে সনদ বিতরণ
খুলনায় সাংবাদিকদের দুই দিনব্যাপী প্রশিক্ষণ শেষে সনদ বিতরণ করা হয়। প্রশিক্ষণের দ্বিতীয় দিনে প্রশিক্ষণ শেষে সাংবাদিকের মাঝে সনদ বিতরণ করেন দৈনিক প্রবাহ সম্পাদক ও প্রকাশক মোঃ আশরাফ উল হক।
শনিবার (২৯ জুন) দৈনিক প্রবাহের কনফারেন্স রুমে সকাল ৯টায় অনুষ্ঠিত হয়ে বিকেল ৪ টায় দ্বিতীয় দিনের প্রশিক্ষণ কর্মশালা শেষ হয়।
সিডাব্লিউএফ এলায়েন্স (সিডাব্লুএফ, সিএমকেএস, ও দৈনিক প্রবাহ) এর সার্বিক ব্যবস্থাপনায়, দাতা সংস্থা দ্য ইউরোপিয়ান ইউনিয়ন এর অর্থায়নে, ফ্রী প্রেস আনলিমিটেড, আর্টিকেল নাইনটিন, এর সহযোগিতায় দুইদিনব্যাপী এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।
দ্বিতীয়  দিনের প্রশিক্ষণে সকাল ১০টা থেকে ১২ টা পর্যন্ত সংবাদ সংগ্রহে নিরাপদ যোগাযোগ ব্যবস্থা ও অনুসন্ধানী সাংবাদিকতার বিষয়ে প্রশিক্ষণ দেন, গ্লোবাল টেলিভিশনের খুলনা বিভাগীয় প্রধান ও দৈনিক প্রবাহের সিনিয়র স্টাফ রিপোর্টার আনিছুর রহমান কবির। সকাল ১২ টা  থেকে ১টা পর্যন্ত রিপোর্টিং ও প্রাথমিক চিকিৎসার বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন দৈনিক প্রবাহের চিফ রিপোর্টার মোহাম্মদ নুরুজ্জামান। দুপুর ২টা  থেকে ৪ টা পর্যন্ত প্রশিক্ষণ দেন
নর্দান ইউনিভার্সিটি অফ বিজনেস অ্যান্ড টেকনোলজি বিশ্ববিদ্যালয়ের  সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের বিভাগীয় প্রধান মুস্তাফিজুর রহমান রনি। পরে সাংবাদিকদের মাঝে সনদ বিতরণ করা হয়।
জেলার বিভিন্ন উপজেলা ও মহানগরের ৪০ জন সাংবাদিকদের নিয়ে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।