খুলনায় ইসলামী আন্দোলনের সম্মেলন ২৫ জানুয়ারী


মোঃ আশরাফুল ইসলাম, খুলনা সদর প্রকাশের সময় : জানুয়ারী ১৩, ২০২১, ৫:২০ পূর্বাহ্ন / ২৭৬
খুলনায় ইসলামী আন্দোলনের সম্মেলন ২৫ জানুয়ারী

ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলার দ্বি-বার্ষিক সম্মেলন আগামী ২৫ শেখ জানুয়ারি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে খুলনা জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ।

মঙ্গলবার (১২ জানুয়ারী) বিকেল পাঁচটায় অনুষ্ঠিত মাসিক বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিকাল ৫ টায় নগরীর পাওয়ার হাউজ মোড়স্থ দলীয় কার্যালয় জেলা সভাপতি মাওলানা আব্দুল্লাহ ইমরানের সভাপতিত্বে ও জেলা ভারপ্রাপ্ত সেক্রেটারি মাওলানা আসাদুল্লাহ আল গালিবের পরিচালনায় মাসিক বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন, জেলা সহ-সভাপতি মাওলানা রেজাউল করিম, শেখ জামিল আহমেদ মাওলানা মুজিবুর রহমান, আলহাজ্ব মাওলানা আবু সাঈদ, মাওলানা আসাদুল্লাহ হামিদী, মুফতি আশরাফুল ইসলাম, এসকে নাজমুল হাসান, মাওলানা আব্দুস সাত্তার, মাওলানা তাওহীদুল ইসলাম মামুন, মাওলানা হারুনুর রশিদ, মাওলানা শাইখুল ইসলাম বিন হাসান, মোঃ শহিদুল ইসলাম বিশ্বাস, আলহাজ্ব আব্দুর রউফ, মোঃ হুমায়ুন কবির, হাফেজ মোস্তাফিজুর রহমান মোঃ জাহিদুর রহমান, মোঃ মহিবুল্লাহ প্রমুখ নেতৃবৃন্দ।

সভায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর হাতপাখা প্রতীকের প্রার্থী নির্ধারণ ও সংগঠনকে শক্তিশালী করার জন্য বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয় এবং আগামী ২৮,২৯,৩০ জানুয়ারি চরমোনাইয়ের নমুনায় গোয়ালখালি মাদরাসায় তিন দিনব্যাপী বার্ষিক মাহফিল সফল করার আহ্বান জানানো হয়।