গাজীপুরে গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণ : গ্রেপ্তার ৩


সংবাদদাতা, গাজীপুর প্রকাশের সময় : ডিসেম্বর ২০, ২০২০, ৫:৪৫ পূর্বাহ্ন / ৩১০
গাজীপুরে গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণ : গ্রেপ্তার ৩

গাজীপুরের টঙ্গী দত্তপাড়া রিয়া গার্মেন্ট এলাকা থেকে গৃহবধূকে অপহরণ, জোরপূর্বক গণধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণের অভিযোগে নির্যাতিতার স্বামীর বন্ধুসহ তিনজনকে গ্রেপ্তার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ।

এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি আইনে মামলা করা হয়েছে। শনিবার দত্তপাড়াসহ আশপাশের এলাকায় অভিযান চালিয়ে মামলার তিন আসামি সৈয়দ রায়হান হোসেন ওরফে সাদ্দাম(২৮), আব্দুর রহমান(৩২) ও জসিমকে(৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার বিবরণ ও পুলিশ সূত্রে জানা যায়, মামলার বাদী নির্যাতিতা গৃহবধূ (৩০) ও তার স্বামী মিলন দত্তপাড়া আলম মার্কেটের আলী হোসেনের ভাড়া বাড়িতে বসবাস করে আসছিলেন। গত ১০ ডিসেম্বর স্বামী-স্ত্রীর মধ্যে সাংসারিক বিষয়াদি নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে স্বামী মিলন ওই গৃহবধূকে ঘর থেকে বের করে দিবে এবং তালাক দিবে বলে হুমকি দেন।

ওই গৃহবধূ বিষয়টি তার স্বামীর বন্ধু সৈয়দ রায়হান হোসেন ওরফে সাদ্দামকে জানান। পরে রায়হান গৃহবধূকে জানায় আমরা শুক্রবার দুপুরে এসে মীমাংসা করে দেবো। পরদিন (১১ডিসেম্বর) শুক্রবার দুপুর ২টার দিকে রায়হান ওই গৃহবধূকে ফোনে জানায় ঝগড়ার বিষয়টি মীমাংসা করার জন্য তারা দত্তপাড়া রিয়া গার্মেন্টসের মোড়ে দাঁড়িয়ে আছেন।

রায়হানের ফোন পেয়ে গৃহবধূ রিয়া গার্মেন্টসের সামনে গেলে তাকে পূর্ব থেকে অপেক্ষমান একটি সিএনজিতে তুলে রায়হানের ঢাকা ভাটারাস্থ নতুন বাজারের বাসায় নিয়ে রায়হান হোসেন ও তার দুই বন্ধু আব্দুর রহমান, জসিম একাধিকবার পালাক্রমে ধর্ষণ করেন। একপর্যায়ে আব্দুর রহমান তার মোবাইলে গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করে।

ধর্ষণের বিষয়টি কাউকে জানালে তারা মোবাইলে ধারণকৃত নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। একপর্যায়ে নির্যাতিতা গৃহবধূকে একটি সিএনজিতে উঠিয়ে টঙ্গীর দত্তপাড়া বর্তমান বাসায় পাঠিয়ে দেয়।

পরে নির্যাতিতা গৃহবধূ গত শুক্রবার টঙ্গী পূর্ব থানায় একটি মামলা করলে পুলিশ ওই তিন আসামিকে গ্রেপ্তার করে। পরে তাদের হেফাজত থেকে নগ্নভিডিও ধারণকৃত মোবাইলটিও উদ্ধার করা হয়। এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আমিনুল ইসলাম বলেন, অপহরণ ও গণধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।