চকরিয়ায় বৃদ্ধা মাকে কুপিয়েছে দুই ছেলে


সংবাদদাতা, চকরিয়া (কক্সবাজার) প্রকাশের সময় : জানুয়ারী ৭, ২০২১, ২:৫৩ অপরাহ্ন / ১৬৬
চকরিয়ায় বৃদ্ধা মাকে কুপিয়েছে দুই ছেলে

কক্সবাজারের চকরিয়ায় বৃদ্ধা আয়েশা বেগমকে (৭৫) তার দুই ছেলে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় লোকজন রক্তাক্ত বৃদ্ধা নারীকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বৃহস্পতিবার (৭ জানুয়ারী) সকাল ১০টার দিকে উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত আয়েশা ওই এলাকার মৃত মাস্টার সিরাজুল হকের স্ত্রী।

আয়েশা বেগম জানান, তার স্বামী মাস্টার সিরাজুল হক মারা যাওয়ার সময় কিছু কৃষি জমি রেখে যান। সেই জমির আয় থেকে তার ভরণ-পোষণ চালিয়ে আসছিলেন। গত বছর জমির ভাগ না দেয়ায় দুই ছেলে রিদুয়ানুল হক ও দিদারুল হক মায়ের বসত ঘরে আগুন লাগিয়ে তাকে পুড়িয়ে মারতে চায়। এ ঘটনায় থানায় মামলা করা হয়।

মামলায় তদন্ত কর্মকর্তার কাছে ঘটনার সাক্ষী দেয়ায় বৃহস্পতিবার সকালে মায়ের ঘরে ঢুকে দা দিয়ে মাথায় কুপিয়ে ও কিলঘুষি মেরে জখম করে তারা। এসময় লোকজন এগিয়ে এসে মা আয়েশা বেগমকে উদ্ধার করেন।

তিনি আরো বলেন, তার বড় ছেলে রিদুয়ানুল এলাকায় সন্ত্রাসী হিসেবে পরিচিত। অপর ছেলে দিদারুল হক হেলথ ইন্সপেক্টর হিসেবে কর্মরত। জমির ভাগ না দেয়া ও বসতঘর পোড়ানো মামলায় সাক্ষী দেয়ায় তার ওপর সন্ত্রাসী হামলা চালানো হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, বৃদ্ধা মাকে কুপিয়ে জখমের ঘটনার ব্যাপারে কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।