চট্টগ্রামে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার


চট্টগ্রাম প্রতিনিধি প্রকাশের সময় : জুন ১০, ২০২৪, ৮:৫৫ অপরাহ্ন /
চট্টগ্রামে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

চট্টগ্রাম নগরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ফয়েজুল ইসলাম (৪৬) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ফয়েজুল ইসলাম চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাসিন্দা এবং চট্টগ্রাম নগরের শেরশাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত।

সোমবার (১০ জুন) বিকেলে বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনজয় কুমার সিনহা বলেন, রবিবার (০৯ জুন) ওই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা করেন ভুক্তভোগীর মা। মামলা হওয়ার সঙ্গে সঙ্গে আমার অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করি। পরে তাকে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই শিক্ষার্থীর মা গার্মেন্টসকর্মী। প্রতিদিনের মতো শনিবার (০৮ জুন) সকালেও তিনি মেয়েকে বাসায় রেখে কারখানায় চলে যান। তাদের বাসার পাশেই শিক্ষক ফয়েজুল ইসলামের বাসা। ওই ছাত্রী তার কাছে প্রাইভেট পড়ত। শনিবার প্রাইভেট বন্ধ থাকা সত্ত্বেও ওই ছাত্রীকে বাসায় ডেকে নেন ফয়েজুল। এরপর তাকে ধর্ষণ করেন। পরে কর্মস্থল থেকে এলে ওই শিক্ষার্থী তার মাকে বিষয়টি খুলে বলে। পরে তার মা বাদী হয়ে ওই শিক্ষককে অভিযুক্ত করে বায়েজিদ বোস্তামি থানায় একটি ধর্ষণের মামলা করেন। ওই মামলায় শিক্ষককে গ্রেফতার করা হয়।

ভুক্তভোগী ছাত্রী বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি রয়েছে বলে জানিয়েছে পুলিশ।