চট্টগ্রামে মর্ডান পলি ইন্ডাস্ট্রিতে আগুন


সংবাদদাতা, আনোয়ারা (চট্টগ্রাম) প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২১, ১:৩১ অপরাহ্ন / ৩৭০
চট্টগ্রামে মর্ডান পলি ইন্ডাস্ট্রিতে আগুন

কর্ণফুলী উপজেলার পিএবি সড়কের চরপাথরঘাটা এলাকার মডার্ন পলি ইন্ডাস্ট্রিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় কালো ধোঁয়ার কুণ্ডলী অনেক দূর থেকে দেখা যায়। কারখানার শ্রমিকদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স প্রায় ১ ঘন্টার চেষ্টায় সুতা কারখানার আগুন নিয়ন্ত্রণে আনে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলী উপজেলা নির্বাহী অফিসার শাহিনা সুলতানা বলেন, আগুন লাগার খবর পেয়ে আমরা তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করি। এখন আগুন নিয়ন্ত্রণ আছে। ক্ষয়ক্ষতি বিষয়ে এখনো ইন্ডাস্ট্রি কতৃপক্ষ আমাদের কিছু জানায়নি। ওরা জানালে জানতে পারব।’

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আগ্রাবাদ নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে, আগুন লাগার খবর পেয়ে নন্দনকানন ও লামারবাজার ফায়ার স্টেশন থেকে চারটি গাড়ি পাঠানো হয়। অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে আনা হয়েছে। খবর পেয়ে পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে ছুটে আসেন।

ঘটনাস্থল থেকে ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন সাজিদ জানান, আগুন লাগার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। তেমন কোনো ক্ষতি হয়নি। এক ঘন্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগার কারণে কেউ আহত বা নিহত হয়নি।