চট্টগ্রামে হোন্ডা লিভো মডেলের লঞ্চিং প্রোগ্রাম সম্পন্ন


অর্থনীতি ডেস্ক, অধিকার কণ্ঠ প্রকাশের সময় : জানুয়ারী ২৪, ২০২১, ১২:০৫ অপরাহ্ন / ৩৫৭
চট্টগ্রামে হোন্ডা লিভো মডেলের লঞ্চিং প্রোগ্রাম সম্পন্ন

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড নতুন দামে নতুন লিভো মডেলের লঞ্চিং প্রোগ্রাম সম্পন্ন হয়েছে। দেশের মোটর বাইকের বাজারে ১১০ সিসি মডেলের মধ্যে সর্বাধুনিক সুবিধা নিয়ে লিভো সিরিজের নতুন বাইক বাজারজাতকরণ শুরু করলো বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লি:।

রবিবার (২৪ জানুয়ারী) রবিবার দুপুর ১২টায় লিভোড্রাম ও লিভোডিস্ক এর লঞ্চিং প্রোগ্রাম উপলক্ষে চট্টগ্রামের আগ্রাবাদ অথোরাইজড শোরুম এন এম হোন্ডা সেন্টারে এক বর্ণাঢ্য আয়োজন করা হয়।

উপস্থিত ছিলেন এনএম হোন্ডা সেন্টার এর ডিলার নুর মোহাম্মদ, চট্টগ্রাম জোনের রিজিওনাল ম্যানেজার সাইফুল ইসলাম, সম্মানিত ক্রেতাবৃন্দ ও গন্যমান্য ব্যক্তি ও ডিলারগণ এবং সাংবাদিক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে এনএম হোন্ডা সেন্টারের ডিলার জানান, লিভো ১১০ সিসির এইচইটি টেকনোলজি সমৃদ্ধ বিএইচ ফোর ইঞ্জিন। যার ফলে গ্রাহকগণ পাচ্ছেন ৭৪ কিলোমিটার মাইলেজ এবং এটি পরিবেশবান্ধব। এতে আরো আছে অত্যাধুনিক সিলড চেইন, টিউবলেস টায়ার, এমএফ ব্যাটারি, ভিস্কস এয়ার ফিল্টার।

লঞ্চিং করা দুটি গাড়ী জানুয়ারী থেকে সারাদেশে পাওয়া যাচ্ছে। লিভোড্রাম এর মূল্য ১০৩,৯০০ টাকা এবং লিভোডিস্ক ১০৮,৯০০ টাকায়। লাল, নীল ও ম্যাট গ্রে রং এই তিনটি কালারের গাড়ী বর্তমানে বাজারে রয়েছে।