চট্টগ্রাম নগরীতে ওয়ালটনের বর্ণাঢ্য র‌্যালী


অর্থনীতি ডেস্ক, অধিকার কণ্ঠ প্রকাশের সময় : জানুয়ারী ২, ২০২১, ১২:০৮ অপরাহ্ন / ২৫১
চট্টগ্রাম নগরীতে ওয়ালটনের বর্ণাঢ্য র‌্যালী

`সচেতন হই, নিরাপদ থাকি, মাস্ক ব্যবহার করি’- শ্লোগানে চট্টগ্রাম মহানগরীর প্রধান প্রধান সড়কে ঘন্টায় ঘন্টায় ফ্রি ফ্রিজের অপার নিয়ে বর্ণাঢ্য র‌্যালী করেছে ওয়ালটন। আজ শনিবার (২জানুয়ারী) সকাল ১১টায় ওয়ালটনের এক্সক্লোসিভ ডিস্ট্রিবিউটর ইলেক্ট্রনিক ভিলেজের উদ্যোগে নববর্ষের শুভেচ্ছা, ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষ্যে এ বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়।

র‌্যালীটি নগরীর গুরুত্বপূর্ণসড়ক প্রদক্ষিণ করে ইলেকট্রনিক ভিলেজের সামনে গিয়ে শেষ হয়। ইলেকট্রনিক্স ভিলেজের সত্ত্বাধিকারী ইঞ্জিনিয়ার জয়নুল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত র‌্যালী ও সমাবেশে প্রধান অতিথি ছিলেন চান্দগাঁও আবাসিক এলাকা এ ব্লক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক হাজী আবুল মনছুর, বিশেষ অতিথি ছিলেন চান্দগাঁও কমিউনিটি পুলিশের সভাপতি খোরশেদ আলম কাসেমী, সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর অধ্যক্ষ শামস্জ্জুামান হেলালী, এফডিইবি চট্টগ্রাম এর সেক্রেটারী ইঞ্জিনিয়ার নুরুল আলম, এমদাদুল হক বাদশা, ইঞ্জিনিয়ার মাহবুবুল আলম রুমী প্রমুখ।

সভাপতির বক্তব্যে ইঞ্জিনিয়ার জয়নুল আবেদীন বলেন, ওয়ালটন আজ দেশের গন্ডি পেরিয়ে আর্ন্তজাতিক পরিমন্ডলে প্রশংসার সাথে ব্যবসা পরিচালনা করে যাচ্ছে। যা দেশের সুনাম সুখ্যাতি বিশ্বে ছড়িয়ে পড়েছে। বিশ্বের সাথে তালমিলিয়ে বাংলাদেশেও ওয়ালটন সুনাম অর্জন করেছে। ওয়ালটনের পণ্য ব্যবহারের মাধ্যমে দেশীর শিল্প ও বাণিজ্যের উন্নয়ন অগ্রযাত্রায় অংশ গ্রহনের জন্য তিনি দেশবাসীর প্রতি আহবান জানান।