চন্দনাইশে প্রত্যয়ের অর্থায়নে গভীর নলকূপ স্থাপন


চট্টগ্রাম প্রতিনিধি প্রকাশের সময় : জানুয়ারী ১৩, ২০২৪, ৬:৩৮ অপরাহ্ন /
চন্দনাইশে প্রত্যয়ের অর্থায়নে গভীর নলকূপ স্থাপন

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহজারি পৌরসভার সামাজিক সংগঠন “প্রত্যয়” এর উদ্যোগে পৌরসভার ৫ নং ওয়ার্ডের অবহেলিত জনপদ চরপাড়া (হাছনদন্ডী) গ্রামে সুপেয় পানির সমস্যা সমাধানকল্পে স্থাপিত গভীর নলকূপের উদ্বোধন করা হয়।
শুক্রবার (১২ ডিসেম্বর) সকাল ১০ টায় প্রত্যয় সভাপতি আবদুল্লাহ মোঃ সাদ’র সভাপতিত্ব ও সেক্রেটারি ইন্জিঃ আরিফ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রত্যয় সদস্যবৃন্দ এলাকার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় ও চলমান সামাজিক কাজ আরও কিভাবে ত্বরান্বিত করা যায় সে বিষয়ে আলাপ আলোচনা করেন।

সভায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন ফিরোজ আহমেদ, শ.ম দেলোয়ার, প্রতয়ের কার্যকরি পরিষদ সদস্য আনছার উদ্দিন, কুতুব উদ্দিন, আব্দুল কাদের সহ অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য, ২০০৮ সালে প্রতিষ্ঠার পর থেকেই প্রত্যয় বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। একমাত্র আল্লাহর সন্তুষ্টি অর্জন ব্যতীত জাগতিক কোনো লোভ লালসায় প্রত্যয় কোনো কাজ করে না বা ভবিষ্যতে ও করবে না ইনশাআল্লাহ এ মর্মে অঙ্গিকার ব্যক্ত করেন প্রত্যয় সদস্যরা।

দঃ পাড়া জামে মসজিদের খতিব আলহাজ্ব মৌলানা ক্বারি শামসুল হক ছিদ্দিকির মোনাজাত পরিচালনার মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করা হয়।