চাটখিলে বিয়ে না দেয়ায় যুবকের আত্মহত্যা


চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৯, ২০২৪, ৪:১২ অপরাহ্ন /
চাটখিলে বিয়ে না দেয়ায় যুবকের আত্মহত্যা

নােয়াখালীর চাটখিলে বিয়ে না দেওয়ায় অভিমান করে আদনান সামি নিলয় (২০) নামে এক কিশোর আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া যায়।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চাটখিল মহিলা কলেজের পাশের আবাসিক এলাকায় বকশি মঞ্জিল এর ৫ম তলায় ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। নিহত আদনান সামি চাটখিল থানার দশানি টবগা গ্রামের আব্দুল করিম মিয়াজি বাড়ির সামছুল হুদার ছেলে। সে স্থানীয় চাটখিল সরকারি কলেজ থেকে এ বছর ইন্টারমিডিয়েট পাশ করেছে বলে জানা যায়।

নিহত আদনানের চাচা বদরোদ্দোজা বলেন, কিছুদিন ধরে বিয়ে করবে বলে জানিয়ে আসছিল তার বাবা মাকে। কিন্তু তার বয়স না হওয়ায় বাবা-মা বিয়ে দিতে রাজি হয়নি। এই অভিমানেই সম্ভবত সে আত্মহত্যা করেছে।

তিনি আরও বলেন, আদনান চাটখিল পৌরসভার ৬নং ওয়ার্ডের মহিলা কলেজের পাশের আবাসিক এলাকায় ভাড়া বাসায় বাবা মার সঙ্গে থাকত। তার বাবা চাটখিল মাছ বাজার মসজিদের পাশে মসলার ব্যবসা করেন। বুধবার সকালে আদনানের মা ও বোনসহ সবাই মাইজদী কেনাকানা করার জন্য যায়। বিকেলে আদনানের বাবা বাসায় এসে দরজা বন্ধ দেখে লোকজন ঢেকে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করলে ফ্যানের সাথে আদনানকে ঝুলতে দেখা যায়। এসময় পুলিশ ঘটনাস্থলে এসে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে।

চাটখিল থানার ওসি ইমদাদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।