চাটখিলে ব্যবসায়ীদের সম্মানে ইফতার মাহফিল


মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রকাশের সময় : মার্চ ১৮, ২০২৪, ৯:০৫ অপরাহ্ন /
চাটখিলে ব্যবসায়ীদের সম্মানে ইফতার মাহফিল

নোয়াখালীর চাটখিলে ইন্ডাস্ট্রিয়ালিস্টস এন্ড বিজনেসমেন ওয়েলফেয়ার ফাউন্ডেশন (IBWF) চাটখিল পৌর শহর শাখার উদ্যোগে মাহে রমজানের শিক্ষা ও তাৎপর্য শীর্ষক আলোচনা এবং ব্যবসায়ীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সোমবার (১৮ মার্চ) চাটখিল বাজারস্থ একটি রেস্টুরেন্টের হল রুমে IBWF চাটখিল পৌর শহর সভাপতি মো. বেলাল হোসেন এর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মো.শহিদুল্লা বিপ্লব, সহ-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহফুজ এর যৌথ সঞ্চালনায় আলোচনা এবং ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন সংগঠনের জেলা সভাপতি মো.নাছিমুল গণী চৌধুরী মহল।

বিশেষ অতিথি ছিলেন জেলা সহ-সাধারণ সম্পাদক মো.গিয়াস উদ্দিন।

মাহে রমজানের শিক্ষা ও তাৎপর্য বিষয়ে আলোচনা করেন, চাটখিল উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা মহিউদ্দিন হাসান।

বক্তব্য রাখেন আইবিডব্লিউএফ চাটখিল পৌরসভার উপদেষ্টা মাষ্টার শাফায়াত হোসেন, চাটখিল সভাপতি ডা. হারুনর রশীদ।

উপস্থিত ছিলেন চাটখিল পৌর শাখার উপদেষ্টা মো.তাওহীদুল ইসলাম, অর্থ সম্পাদক হাকীম মো.মানিক মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী মো.মাসুদ আলম, আলহাজ্ব সাখাওয়াত উল্ল্যাহ, চৌধুরী বাজাজের স্বত্বাধিকারী মনির চৌধুরী, ঔষধ ব্যবসায়ী সমিতি সভাপতি ফজলুর রব বাবুল, ব্যবসায়ী ও সাবেক কাউন্সিলর মো. জামাল উদ্দিন, মো. রহমত উল্ল্যাহ, মিজানুর রহমান, নেছার আহমেদ, দিদার হোসেন ফারুক, সাইফুল ইসলাম মামুন প্রমুখ।

প্রধান অতিথি বলেন, মাহে রমজান থেকে শিক্ষা গ্রহণ করে প্রত্যেক ব্যবসায়ী তার কর্মক্ষেত্রে সততার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করতে পারলেই এই দেশ সোনার বাংলাদেশে পরিনত হবে।