চাটখিলে সমাজসেবক ফারুক রহমানের মতবিনিময়


চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি প্রকাশের সময় : মার্চ ৭, ২০২৪, ৯:৩৯ অপরাহ্ন /
চাটখিলে সমাজসেবক ফারুক রহমানের মতবিনিময়

আসন্ন চাটখিল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে উপজেলার ০৫ নং মোহাম্মদপুর ইউনিয়নের সর্বসাধারণের সাথে মতবিনিময় করেন বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও শিক্ষানুরাগী মো.ফারুক রহমান।

বৃহস্পতিবার (০৭ মার্চ) বিকেলে ইউনিয়নের জনতা উচ্চ বিদ্যালয় মাঠে এ মতবিনিময় সভা করেন তিনি।

মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান বাহলুলের সভাপতিত্ব ও যুবলীগ নেতা আজিম মিজির সঞ্চলনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো.বেলায়েত হোসেন, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান এইচএম আলী তাহের ইভু, শেখ রাসেল স্মৃতি সংসদের পৃষ্ঠপোষক মোহাম্মদ আলী মানিক, মহিলা ভাইস-চেয়ারম্যান রোজী শাহীন, জেলা পরিষদ সদস্য ইমরুল কায়েস রাসেল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন সুমন, মোহাম্মদপুর ইউপি আওয়ামীলীগ (পশ্চিম) সাবেক সাধারন সম্পাদক মাসুদ রানা, সাংবাদিক মাসুদ রানা, স্থানীয় ইউপি সদস্য ইউছুফ আলী, জাহাঙ্গীর আলম যুগলু, জাফর উদ্দিন, উপজেলা কৃষকলীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজান, যুবলীগ নেতা নিজাম উদ্দিন গনি, আহসান উল্যাহ সোহেল, ইউনিয়নের ছাত্রলীগের (পূর্ব) সাধারন সম্পাদক কবির হোসেন প্রমুখ।

সভায় ফারুক রহমান বলেন, রাজনীতি না করেও দেশের সেবা করা যায়। মানুষের পাশে দাড়ানো যায়। তবে বেশি সেবা করার জন্য তিনি উপজেলা চেয়ারম্যান প্রার্থী হতে চান। এজন্য তিনি তার নিজ ইউনিয়নবাসীর কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।