চাটখিল সাংবাদিক ফোরাম’র বিশেষ আলোচনা সভা


মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রকাশের সময় : জুন ১, ২০২৪, ৪:৩৯ অপরাহ্ন /
চাটখিল সাংবাদিক ফোরাম’র বিশেষ আলোচনা সভা

নোয়াখালীর সুসংগঠিত সাংবাদিক সংগঠন চাটখিল সাংবাদিক ফোরাম’র বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

শুক্রবার (৩১ মে) রাতে চাটখিলের একটি রেস্টুরেন্টে নবাগত সদস্য বীর মুক্তিযোদ্ধার সন্তান মাহবুবুর রহমান পিংকু এর সৌজন্যে চাটখিল সাংবাদিক ফোরামের সদস্যদের এই বিশেষ আয়োজন করা হয়। এতে ফোরামের সাংগঠনিক নীতিমালা সম্পর্কে নানা বিষয় আলোচনা উঠে আসে।

সাংবাদিক ফোরামের সভাপতি আবু তৈয়ব এর সভাপতিত্ব ও সাধারন সম্পাদক ফারুক সিদ্দিকী ফরহাদ এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, যুগ্ন সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক মোহাম্মদ আমান উল্যা, কার্যকরী সদস্য মহিন উদ্দিন বাবু প্রমুখ।

উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলার প্রেসক্লাব সদস্য আবদুশ শাকুর হান্নান, সাংবাদিক ফোরামের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, কার্যকরী সদস্য রুহুল আমিন, জহিরুল ইসলাম পলাশ, সাবেক সহ সভাপতি জহিরুল ইসলাম রানা প্রমুখ।

অনুষ্ঠানে নতুন সদস্য মাহবুবুর রহমান পিংকু নিজের অনুভূতি প্রকাশ করে সকলের সাথে এক সাথে কাজ করার প্রতিজ্ঞা করেন। এছাড়া আবদুশ শাকুর হান্নান সাংবাদিক ফোরামের প্রসংশা করে শুভাকাংখী হিসেবে পাশে থাকবেন বলে জানান।

শেষে সভাপতি আবু তৈয়ব ও সাধারন সম্পাদক ফারুক সিদ্দিকী ফরহাদ সৎ ও নিষ্ঠার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার জন‌্য সদস‌্যদের প্রতি আহবান জানান।