চিতলমারী প্রেসক্লাব সভাপতি দেলোয়ার, সম্পাদক বিভাষ


গণমাধ্যম ডেস্ক, অধিকার কণ্ঠ প্রকাশের সময় : জানুয়ারী ৪, ২০২১, ৭:২৩ পূর্বাহ্ন / ২৫৫
চিতলমারী প্রেসক্লাব সভাপতি দেলোয়ার, সম্পাদক বিভাষ

বাগেরহাটের চিতলমারী উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। শুক্রবার (১ জানুয়ারী) বিকাল ৫টায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক বার্ষিক সভায় নতুন এ কমিটি গঠন হয়।

সভায় মুন্সি দেলোয়ার হোসেনকে ( দৈনিক ভোরের কাগজ)সভাপতি এবং বিভাষ দাসকে (দৈনিক ঢাকা টাইমস) সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়া সহ-সভাপতি মাসুদ হুসাইন (দৈনিক ভোরের বাণী) ও রামকৃষ্ণ বিশ্বাস (দৈনিক যায়যায় দিন), যুগ্ম সম্পাদক মো: জাহিদ (দৈনিক লোক সমাজের), কোষাধ্যক্ষ গোবিন্দ মজুমদার (দৈনিক সংবাদ), সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন (দৈনিক জন্মভূমি), দপ্তর ও প্রচার সম্পাদক রনিকা বসু মাধুরী (দৈনিক আজকের আলোকিত সকাল), আইন সম্পাদক অ্যাড. ইফতেখায়রুল ইসলাম রাণা, নির্বাহী সদস্য মেরাজুল খান(দৈনিক ভোরের পাতা) নির্বাচিত হন। আর ফটো সাংবাদিক প্রমিত বসু,  এসকে সাজেদুল হক (দৈনিক তথ্য প্রতিনিধি), তাসনিম ইসলাম মাহি (দৈনিক শতবর্ষ), এবাদুল হাওলাদার (দৈনিক তথ্য দর্পন ), শেখ শের কামাল (চ্যানেল এমবিডিডটকম), বাদশা মুন্সি (সাপ্তাহিক কণ্ঠধ্বনি) ও শাহীন মুন্সি সাধারণ সদস্য হিসেবে নির্বাচিত হন।

১৯৮৪ সালে স্থাপিত চিতলমারী প্রেসক্লাব গঠনতন্ত্রকে সমুন্নত রেখে গণতান্ত্রিক পদ্ধতিতে পরিচালনা কমিটি গঠনে অনন্য ভূমিকা রেখেছে। আগামীর পথচলাও এভাবে অব্যাহত থাকবে বলে নবনির্বাচিত সভাপতি ও সম্পাদক অভিমত ব্যক্ত করেন।