চুয়াডাঙ্গায় ভ্যানচালককে কুপিয়ে জখম


মোঃ মিজানুল হক, চুয়াডাঙ্গা প্রকাশের সময় : জুন ১৬, ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন /
চুয়াডাঙ্গায় ভ্যানচালককে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গার দর্শনায় দৃর্বুত্তদের ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কোপে আব্দুল আলিম (৩০) নামের এক পাখি ভ্যানচালক জখম হয়েছে। আহত আব্দুল আলিম দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের দুধপাতিলা গ্রামের সবুর আলী ছেলে।

শনিবার (১৫ জুন) দর্শনা উপজেলার জয়নগর গ্রামে এঘটনা ঘটে।

রক্তাক্ত অবস্থায় আব্দুল আলিমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

স্থানীয়রা জানা গেছে, সকালে দর্শনা পৌরসভা ধীন জয়গনগর গ্রামের রাস্তা দিয়ে পাখিভ্যান যোগে যাচ্ছিল আব্দুল আলিম। এসময় একটি মোটর সাইকেলে তিনজন দুর্বৃত্ত পিছন থেকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আব্দুল আলিমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে কেরু এ্যান্ড কোম্পানি বাংলাদেশ লিমিটেডের স্বাস্থ্যসেবা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়।

সদর হাসপাতাল সুত্রে জানা গেছে, আহত অবস্থায় আব্দুল আলিমকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তার দুই হাত ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়েছে।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, মোটর সাইকেলে থাকা তিনজন ব্যক্তি চলন্ত ভ্যান চালকের হাতে ধারালো অস্ত্র দিয়ে কয়েকটি আঘাত করেছে বলে জেনেছি। পূর্ব বিরোধের জেরেই এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছি। আহতের পক্ষ থেকে কোন অভিযোগ না করলেও প্রকৃত ঘটনা উদ্ঘাটনে পুলিশ বিষয়টি তদন্ত করছে।