চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ছাত্রলীগ নেতা: তদন্ত কমিটি গঠন


সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশের সময় : জুন ১০, ২০২৪, ৯:৩৩ পূর্বাহ্ন /
চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ছাত্রলীগ নেতা: তদন্ত কমিটি গঠন

সিরাজগঞ্জের কাজীপুরে চোরাই মোটরসাইকেলসহ ছাত্রলীগ নেতা রেজাউল করিম রতনকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। একই ঘটনায় হেলাল উদ্দিন নামে এক যুবককেও গ্রেফতার করা হয়। তাঁর কাছ থেকে একটি বাজাজ ডিসকভার মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতা রেজাউল করিম রতন উপজেলার মনসুরনগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। হেলাল উদ্দিন (৩৫) কাজীপুর উপজেলার উত্তর ছালাল গ্রামের রইচ উদ্দিনের ছেলে।

রবিবার (০৯ জুন) রাতে কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃতরা চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় চক্রের সদস্য। দুপুরে তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আব্দুর রাজ্জাক বলেন, শনিবার (৮ জুন) বেলা ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মনসুরনগর ইউনিয়নের মাজনাবাড়ী গ্রামের মনির হোসেনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় রেজাউল করিম রতন ও হেলাল উদ্দিনকে গ্রেফতার ও ১১০ সিসির বাজাজ ডিসকভার মোটরসাইকেল জব্দ করা হয়। অভিযান চলাকালে মনির হোসেন বাড়িতে ছিলেন না। তাঁকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে মোটরসাইকেল চুরির ঘটনায় মনসুরনগর ইউনিয়ন ছাত্রলীগ কমিটির কার্যক্রম স্থগিত করা হয়েছে জানিয়ে কাজীপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার বলেন, মোটরসাইকেল চুরির ঘটনার সঙ্গে ছাত্রলীগ নেতা রেজাউল করিম রতন জড়িত আছে কিনা তা নিশ্চিত হতে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উল ইসলাম শাওনকে আহ্বায়ক করে তিন সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর তাঁর বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।