ঠাকুরগাঁওয়ে তরুণীকে গণধর্ষণ : গ্রেফতার-৪


সংবাদদাতা, ঠাকুরগাঁও প্রকাশের সময় : মার্চ ১, ২০২১, ২:২৯ অপরাহ্ন / ৭৩৮
ঠাকুরগাঁওয়ে তরুণীকে গণধর্ষণ : গ্রেফতার-৪

ঠাকুরগাঁওয়ে প্রেমের ফাঁদে ফেলে ১৭ বছর বয়সী এক তরুণীকে পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণ ঘটনায় ওই তরুনীর মা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। এ মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৮ ফেব্রুয়ারী) সন্ধ্যায় সদর উপজেলার ১০ নং জামালপুর ইউনিয়নের ভগত গাজী মুরগির ফার্ম এর পাশে একটি আমবাগানে এ ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার রাণীশংকৈল উপজেলার উত্তর মহেশপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে বাবুল (১৯), একই এলাকার খলিলুর রহমানের ছেলে সোহেল রানা (২০), নুনতোর বাবুপাড়া গ্রামের শামসুদ্দীনের ছেলে রমজান আলী (১৯) ও ঝাড়বাড়ি মোহাম্মদপুর গ্রামের মোসলেম উদ্দীনের ছেলে পইদুল ইসলাম (২২)।

জানা যায়, এক মাস আগে ওই তরুণীর সাথে বাবু ওরফে বাবুলের মোবাইল ফোনে পরিচয় হয় এবং প্রেমের সম্পর্ক গড়ে ওঠ। গত শনিবার বিকাল তিনটার সময় ওই তরুণী কাশিয়াডাঙ্গা ব্রিজে বাবুলের সাথে দেখা করতে যায়। সেখানে বাবুল ও তার সহযোগী সোহেল সহ অপরিচিত ৪-৫ জন ওই তরুণী ও তার ভাতিজিকে অপহরণ করে নিয়ে যায় ।

পরবর্তীতে ভগত গাজী মুরগির ফার্মে ওই তরুণীর ভাতিজীকে আটকে রাখে এবং পাশের আমবাগানে বাবু ওরফে বাবুল ও তার সহযোগী সোহেল সহ অন্যান্যরা ওই তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। মামলার তদন্ত চলছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।