নওগাঁয় চালককে হত্যা করে ভ্যান ছিনতাই


সংবাদদাতা, নওগাঁ প্রকাশের সময় : জানুয়ারী ১৯, ২০২১, ২:০৭ অপরাহ্ন / ২৩০
নওগাঁয় চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

নওগাঁ সদরের চন্ডিপুর এলাকার গঙ্গাকান্দি গ্রামের পাশের মাঠ থেকে সবুজ হোসেন রকি (১৬) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই কিশোর পেশায় একজন ভ্যান চালক। সে আত্রাই উপজেলার মির্জাপুর গ্রামের মাগুড়া পাড়ার সাজ্জাত হোসেনের ছেলে বলে জানা গেছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারী) বেলা ১২টার দিকে চন্ডিপুর ইউনিয়ন এর গঙ্গাকান্দি মাঠের মাঝে একটি বাঁশঝাড়ে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে অবগত করলে পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহতের বাবা সাজ্জাত হোসেন জানান, আমার ছেলে একজন ভ্যান চালক। সকালে ভ্যান নিয়ে বের হয়ে সারাদিন ভ্যান চালিয়ে রাতে বাড়ি না ফিরলে তার ফোনে যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ থাকায় আমরা আশেপাশে অনেক খোঁজাখুজি করেও কোন সন্ধান পাইনি। এর পর আজ জানতে পারি আমার ছেলেকে কে বা কারা মেরে ফেলে রেখে গেছে।

তিনি আরও বলেন, তার ভ্যান গাড়িটিও পাওয়া যাচ্ছে না, মনে হয় কেউ ভ্যানগাড়িটি ছিনতাই করে আমার ছেলেটাকে মেরে ফেলে রেখে গেছে।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি ) মো. সোহরাওয়ার্দী হোসেন জানান, নিহত ওই কিশোর একজন ভ্যান চালক। রাতের কোন এক সময় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি। এছাড়া তার চোখমুখে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ রির্পোট লেখা পর্যন্ত পরিবারে পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। রুহুল আ‌মিন নওগাঁ