নড়াইলে টিকটকার যুবকের আত্মহত্যা


এস এম শরিফুল ইসলাম, নড়াইল প্রকাশের সময় : মে ১৩, ২০২৪, ২:৫৮ অপরাহ্ন /
নড়াইলে টিকটকার যুবকের আত্মহত্যা

নড়াইলের কালিয়া পৌরসভার গোবিন্দ নগর গ্রামে মোটর সাইকেল কিনে না দেওয়ায় আরমান আহম্মেদ খান (১৬) নামের এক টিকটকার যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত আরমান পৌরসভার গোবিন্দনগর গ্রামের হান্নান খানের ছেলে ।

রবিবার (১২ মে) রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

কালিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড কমিশনার প্রদিপ কুমার বর্মন জানান, আরমান আহম্মেদ খান কালিয়া সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র। সে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টিকটকে ভিডিও তৈরি করে আপলোড করত। অনেকেই তাকে টিকটকার আরমান নামে চিনতো।

নিহত আরমানের এক প্রতিবেশী (নাম প্রকাশে অনিচ্ছুক) বলেন, আরমান এর আগেও একবার মোটর সাইকেল কিনে না দেওয়ায় বিষ পান করেছিলেন। পরে তার বাবা তাকে মোটর সাইকেল কিনে দিয়েছিল। সেই মোটর সাইকেলটি পুরাতন হওয়ায় নতুন মোটর সাইকেল কিনে দেয়ার জন্য পরিবারকে চাপ দিয়ে আসছিল। কিন্তু তার দাবি পরিবার মেনে না নেওয়াই বাড়িতে খাওয়া-দাওয়া বন্ধ করে দেয়।

সূত্র জানায়, রবিবার বিকালে আরমান তার ঘরে উচ্চশব্দে সাউন্ডবক্স চালিয়ে প্যান্টের বেল্ট দিয়ে নিজে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন রাতে ঘরের দরজা ভেঙ্গে দেখতে পায় আরমান আড়ার সাথে ঝুলে রয়েছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন বলেন, লাশ ময়না তদন্তের জন্য নড়াইল সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তীতে সিদ্ধান্ত নেওয়া হবে।