নড়াইলে পিতা-পুত্রকে কুপিয়ে জখম: আটক ২


নড়াইল প্রতিনিধি প্রকাশের সময় : মার্চ ৬, ২০২৪, ২:৪৮ অপরাহ্ন /
নড়াইলে পিতা-পুত্রকে কুপিয়ে জখম: আটক ২

নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা চৌরাস্তা এলাকায় দু’পক্ষের সংঘর্ষে পিতা-পুত্রকে কুপিয়ে গুরুত জখম করা হয়েছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ২ জনকে আটক করেছে।

আহতরা হলেন লোহাগড়া পৌরসভার কচুবাড়িয়া গ্রামের আব্দুল্লাহ ঠাকুর (২৬) এবং তার পিতা হুমায়ূন ঠাকুর (৫২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার লক্ষীপাশা চৌরাস্তা মোড়ে ঢাকা বাস কাউন্টারের সামনে গত ৩ দিন আগে এক ভ্যানচালকের সঙ্গে আব্দুল্লার কথা কাটাকাটি হয়। সেটির সমাধানও হয়ে সেখানে। এঘটনার জের ধরে মঙ্গলবার (০৫ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে লোহাগড়া পৌর এলাকার রাজাপুর গ্রামের হায়াতুর শেখের নেতৃত্বে ১০/১২ জন মিলে লক্ষীপাশা ঢাকা কাউন্টার এলাকায় এসে আবদুল্লাহ ঠাকুর ও রুমান নামে একজনকে মারধর করে।

ঘন্টাখানেক পরে ঘটনাস্থলে দু’পক্ষের লোকজন জড়ো হয়ে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় আব্দুল্লাহ ঠাকুর ও তার পিতা হুমায়ুন ঠাকুরকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে যশোর সদর হাসপাতালে রেফার্ড করে। পরবর্তীতে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত হায়াতুর শেখ ও হামীম শেখকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।