নড়াইলে প্রতিপক্ষের গুলিতে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু


নড়াইল প্রতিনিধি প্রকাশের সময় : মে ১১, ২০২৪, ৭:৩৮ পূর্বাহ্ন /
নড়াইলে প্রতিপক্ষের গুলিতে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু

নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও মল্লিকপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান শিকদার মোস্তফা কামাল (৪৮) দুর্বৃত্তের হামলায় গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন।

শুক্রবার (১০ মে) ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কুন্দশি এলাকায় তার উপর হামলার ঘটনা ঘটে।

তিনি উপজেলার উত্তর মঙ্গলহাটা গ্রামের আকরাম শিকদারের ছেলে।

এদিকে, মোস্তফা কামালের গুলিবিদ্ধ হওয়ার খবর ছড়িয়ে পড়ার পরপরই রাত ৯টার দিকে মঙ্গল হাটা গ্রামে আরেকটি গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় মোস্তফা কামালের প্রতিপক্ষের মো. ফয়সাল শেখ (৩০) ও পলাশ মোল্যা (৪০) নামের দুইজন গুলিবিদ্ধ হন। তাদেরকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় লোহাগড়া পৌরসভার কুন্দশি এলাকায় একটি শালিস বৈঠক শেষে ফেরার পথে কুন্দশি-মঙ্গলহাটা গ্রামীণ রাস্তার পাশে সমির শিকদারের বাড়ির সামনে পৌঁছালে মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা তাকে গুলি করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরবর্তীতে বুক ও পিঠে গুলিবিদ্ধ মোস্তফা কামালকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত‌্যু হয়।

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় ঘটনার সত‌্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গেই পুলিশ সদস্যদের ঘটনাস্থলে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করেও দেখা হচ্ছে।

নড়াইলের পুলিশ সুপার মোহা. মেহেদী হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।