নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যান হত্যাকান্ডে মামলা দায়ের


এস এম শরিফুল ইসলাম, নড়াইল প্রকাশের সময় : মে ১৩, ২০২৪, ৮:৫৩ অপরাহ্ন /
নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যান হত্যাকান্ডে মামলা দায়ের

নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শিকদার মোস্তফা কামাল (৪৮) কে গুলি করে হত্যার ঘটনায় দুই দিন পর নিজ গ্রামের প্রতিপক্ষ আকবর হোসেন লিপনকে প্রধান আসামী করে ৩০ জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১৩ মে) দুপুরে নিহতের ভাই রেজাউল শিকদার বাদী হয়ে মামলাটি করেন।

পুলিশ ও এজাহার সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে চেয়ারম্যান মোস্তফা কামাল একটি শালিসী বৈঠকের উদ্দেশে মোটর সাইকেল যোগে কুন্দসী গ্রামের ছমির শিকদারের বাড়ির সামনে পৌঁছালে সশস্ত্র দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলি মোস্তফা কামালের বুক ও পিঠে বিদ্ধ হয়। স্থানীয় লোকজন গুলিবিদ্ধ মোস্তফা কামালকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে রাত ১১টায় তার মৃত্যু হয়।

মোস্তফা কামাল উপজেলার মঙ্গলহাটা গ্রামের আকরাম শিকদারের ছেলে এবং স্থানীয় মল্লিকপুর ইউনিয়নের দুই মেয়াদের সাবেক চেয়ারম্যান।

এদিকে মোস্তফা কামালের মৃত্যুর খবর শুনে তার পক্ষের লোকজন প্রতিপক্ষ লিপনের বাড়িতে হামলা করে। এসময় দু‘জন গুলিতে আহত হয়েছে। আহতরা হলো মঙ্গলহাটা গ্রামের লিটন শেখের ছেলে ফয়সাল শেখ (২৫) ও পান্নু মোল্যার ছেলে পলাশ মোল্যা (৪০)। আহতরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় মামলার বিয়ষটি নিশ্চিত করে জানান, হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।