নড়াইল পুলিশ সুপারের মতবিনিময়


এস এম শরিফুল ইসলাম, নড়াইল প্রকাশের সময় : মার্চ ১১, ২০২৪, ২:১৪ অপরাহ্ন /
নড়াইল পুলিশ সুপারের মতবিনিময়

নড়াইলে পবিত্র রমজান উপলক্ষ্যে ব্যাংকার ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা করেছেন পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান।

রবিবার (১০ মার্চ) বিকালে জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় পুলিশ সুপার ব্যাংক কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন,সাধারণ জনগণ তাদের অর্জিত অর্থ ব্যাংকে গচ্ছিত রাখেন এবং প্রয়োজনে উত্তোলন করে থাকেন। এক ব্যাংক হতে অন্য ব্যাংকে টাকা স্থানান্তর করার সময় অবশ্যই পুলিশকে ইনফর্ম করবেন। আপনারা টাকা লেনদেনের সময় সতর্ক দৃষ্টি রাখবেন। বিশেষ করে জাল টাকা শনাক্তকরণে সচেতনতা অবলম্বন করতে হবে। এছাড়া ব্যাংকের ভিতর ও আশেপাশের সিসি ক্যামেরাগুলো সচল রেখে ভিডিও ফুটেজ সংরক্ষণ করবেণ।

পুলিশ সুপার ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, রমজানে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল, স্বাভাবিক ও সহনশীল পর্যায়ে রাখতে হবে। দ্রব্যের মূল্যবৃদ্ধি প্রতিরোধে নিয়মিত বাজার তদারকি করা হচ্ছে। সাধারণ জনগণ যাতে নির্বিঘ্নে কেনা-কাটা করতে পারে এবং চুরি, ছিনতাই এর শিকার না হয় সেজন্য পুলিশের টহল জোরদার করা হয়েছে। অজ্ঞান পার্টি, মলম পার্টি হতে জনগণকে রক্ষা করতে অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে।

পুলিশ সুপার বলেন, যেকোন সমস্যায় জেলার কন্ট্রোল রুমের হটলাইন ০১৩২০-১৪৭০৯৮ এবং ০১৩২০-১৪৭০৯৯ নাম্বারে যোগাযোগ করবেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) তারেক আল মেহেদী, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ সাব্বিরুল আলম, ডিআইও-১, মীর শরিফুল হক, জেলা বিশেষ শাখা নড়াইলসহ বিভিন্ন ব্যাংক কর্মকর্তা ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।