নরসিংদীতে বাস-মাইক্রো সংঘর্ষে গায়ক পিয়ালসহ নিহত ২


নরসিংদী প্রতিনিধি প্রকাশের সময় : মে ১১, ২০২৪, ৪:০৫ অপরাহ্ন /
নরসিংদীতে বাস-মাইক্রো সংঘর্ষে গায়ক পিয়ালসহ নিহত ২

নরসিংদীতে বাস ও মাইক্রোর সংঘর্ষে গায়ক পিয়ালসহ দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন।

শনিবার (১১ মে) ভোরে ড্রিম হলিডে পার্কের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মাইক্রোবাসের চালক সালাম (৪৩) ও যাত্রী আহসান তানভীর পিয়াল (২৬)। ‘গুড সিগনেচার’ মিউজিক ব্যান্ডের অন্যতম সদস্য ছিলেন পিয়াল।

আহতরা হলেন- ঢাকার মহাখালী এলাকার আফতাব উদ্দিনের ছেলে আকিব (২৬), সিলেট হবিগঞ্জ এলাকার খোরশেদ আলমের ছেলে সাকিব (২৬) ও চট্টগ্রাম পাথর ঘাটা এলাকার অনুপের ছেলে অমিত (২৭)। তারা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার ভোরে ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি মাইক্রোবাস ভোর ৫টার দিকে নরসিংদীর চৈতাব এলাকার ড্রিম হলিডে পার্কের সামনে পৌঁছালে হানিফ পরিবহনের এটি বাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক সালাম ও যাত্রী পিয়াল নিহত হন। এ সময় আহত হয় মাইক্রোবাসে থাকা অপর তিন যাত্রী। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তারা বাড়ি চলে যায়। দুর্ঘটনার পর বাসটি পালিয়ে যাওয়ার সময় ভুলতা থেকে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ।

ইটাখোলা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ইলিয়াছ আহমেদ বলেন, ঘাতক বাসটি পালিয়ে যাওয়ার সময় ভুলতা এলাকা থেকে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ। এ ঘটনায় পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।