নীলফামারীতে উৎসর্গ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী


সংবাদদাতা, নীলফামারী প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২১, ৮:৩০ পূর্বাহ্ন / ১৩৪
নীলফামারীতে উৎসর্গ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী

বুধবার (১০ ফেব্রুয়ারি) সকালে নীলফামারীতে উত্তরণ নার্সিং ইনস্টিটিউট অডিটোরিয়ামে উৎসর্গ ফাউন্ডেশনের ৫ম তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও র্্যালির আয়োজন করে উৎসর্গ ফাউন্ডেশন নীলফামারী জেলা শাখা।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, মোঃ দেওয়ান কামাল আহমেদ, সভাপতি- বাংলাদেশ আওয়ামীলীগ নীলফামারী জেলা শাখা ও পৌর মেয়র নীলফামারী সদর নীলফামারী এবং প্রধান উপদেষ্টা উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ নীলফামারী জেলা শাখা। বীর মুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম উপজেলা চেয়ারম্যান ডিমলা উপজেলা, মোছাঃ রুনা লায়লা কেন্দ্রীয় সদস্য মানবাধিকার সংস্থা ও উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ এর নীলফামারী জেলা শাখার সভাপতি মোঃ সহিদুল ইসলাম (সাগর)।

মোঃ সহিদুল ইসলাম (সাগর) বলেন, বন্যা ও করোনা ইসু্্যতে উৎসর্গ ফাউন্ডেশনের সেচ্ছাসেবক টীম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। নীলফামারীর দরিদ্র ও অসহায় মানুষদের দুর্দিনে ” মানুষ মানুষের জন্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সেচ্ছাসেবক টীম নিয়ে কাজ করার চেষ্টা করব। উৎসর্গ ফাউন্ডেশন সবসময় আর্ত মানবতার সেবায় নিয়োজিত থাকবে।

আলোচনা শেষে র্্যলি উত্তরণ নার্সিং ইনস্টিটিউট অডিটোরিয়াম থেকে নীলফামারী শহরের প্রধান রাস্তা গুলো প্রদিক্ষণ করে। নীলফামারী শহরের চৌরঙ্গী নামক স্থানে র্্যলির সমাপ্ত ঘোষণা করা হয়। নীলফামারী শহরে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করে উৎসর্গ ফাউন্ডেশনের নীলফামারী জেলা শাখার সভাপতি মোঃ সহিদুল ইসলাম।