নীলফামারী ভূমি অফিসের টাকা উদ্ধার : আটক-১


সংবাদদাতা, নীলফামারী প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৫, ২০২১, ১২:১১ অপরাহ্ন / ১৩৩
নীলফামারী ভূমি অফিসের টাকা উদ্ধার : আটক-১

নীলফামারী সদর উপজেলার ভূমি অফিসের চুরি যাওয়া ১ লাখ ৮০ হাজার টাকাসহ উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী তুষার চন্দ্র অধিকারীকে (৩৫) আটক করেছে নীলফামারী সদর থানা পুলিশ। আটককৃত তুষার জেলা শহরের মাধারমোড় জুম্মা পাড়া মহল্লার হরিকেশ কিশোর অধিকারীর ছেলে।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে সদর থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) মাহমুদ উল নবী বলেন, আসামীকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, যে চলতি বছরের ৭ জানুয়ারি ভূমি অফিসের পরিচালক সফিয়ার রহমান অফিসের কর্মকর্তা কর্মচারীদের বেতন বাবদ ৯ লাখ টাকা ব্যাংক থেকে তুুলে কিছু কর্মকর্তা ও কর্মচারীদের বেতন বাবদ টাকা দিয়ে বাকি ১ লাখ ৮০ হাজার টাকা তার অফিস কক্ষের আলমারিতে রেখে তালাবন্ধ করে চলে যান।

শুক্রবার ও শনিবার সাপ্তাহিক ছুটি থাকায় তিনি রবিবার (১০ জানুয়ারি) অফিসে এসে তার কক্ষের ও আলমারীর তালা ভাংগা দেখেন এবং আলমারিতে ১ লাখ ৮০ হাজার টাকা দেখতে না পেলে উর্দ্ধতন কর্মকর্তাকে জানিয়ে তিনি থানায় ফোন দেন এবং একটি মামলা দায়ের করেন।

নীলফামারী সদর থানার ওসি আব্দুর রউফ বলেন, চুরির ঘটনাটি রহস্যজনক মনে হওয়ায় আমরা প্রতিনিয়ত এই অফিসে মনিটরিং করতে থাকি এবং বুধবার (৩ ফেব্রুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে নগদ ১ লাখ টাকাসহ আসামী তুষার চন্দ্র অধিকারীকে গ্রেফতার করতে সক্ষম হই।