নেত্রকোনায় গৃহবধূকে নির্যাতন করে চুল কেটে দেয়ার অভিযোগ


নেত্রকোনা প্রতিনিধি প্রকাশের সময় : মে ২২, ২০২৪, ৯:৩৭ অপরাহ্ন /
নেত্রকোনায় গৃহবধূকে নির্যাতন করে চুল কেটে দেয়ার অভিযোগ

নেত্রকোনার কলমাকান্দায় শিখা আক্তার শিল্পী (৩৬) নামে এক গৃহবধূকে মারধরের পর মাথার চুল কেটে দেয়ার অভিযোগ উঠেছে।

সোমবার (২০ মে) সন্ধ্যায় উপজেলার পোগলা ইউনিয়নের কুতিগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। শিখা ওই গ্রামের মো. ফজলু মিয়ার স্ত্রী।

শিখা আক্তার বলেন, আমার ননদ রেশমা আক্তার ও তার স্বামী মো. নয়ন মিয়ার নেতৃত্বে কয়েকজন মিলে পরিকল্পিতভাবে আমাদের বসতঘরে ঢুকে নামাজরত অবস্থায় আমাকে এলোপাতাড়ি মারধর শুরু করে। আমি চিৎকার করতে চাইলে তারা আমার মুখ বেঁধে ফেলে। মারধরের পর আমার চুলের মুঠি ধরে মাথার চুল কেটে দেয় তারা। পরে প্রতিবেশীরা এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

স্বামী ফজলু মিয়া বলেন, আমার বোন রেশমা আমাদের অবাধ্য হয়ে নয়নের সঙ্গে সম্পর্কে জড়িয়ে একপযার্য়ে  তাকে বিয়ে করে। আমি বিয়ে মেনে না নেয়ায় পরিকল্পিতভাবে আমার স্ত্রীকে মারধর করে মাথার চুল কেটে দিয়েছে। এব‌্যাপারে আমি থানায় অভিযোগ দিয়েছি।

অভিযুক্ত মো. নয়ন মিয়া অভিযোগ অস্বীকার করে বলেন, এ ঘটনার বিষয় কিছুই জানি না। তখন আমি বাড়িতে ছিলাম না।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সৌরভ ঘোষ বলেন, শিখার মাথাসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কলমাকান্দা থানার ওসি মোহাম্মদ লুৎফুল হক বলেন, এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ভিকটিমের স্বামী বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।