নোয়াখালীতে ‌‘বন্ধুর’ ছুরিকাঘাতে বন্ধু নিহত


নোয়াখালী প্রতিনিধি প্রকাশের সময় : জুন ১৯, ২০২৪, ৪:১৯ অপরাহ্ন /
নোয়াখালীতে ‌‘বন্ধুর’ ছুরিকাঘাতে বন্ধু নিহত

নোয়াখালীর বেগমগঞ্জে ‘বন্ধুর’ হাতে জাহিদুল ইসলাম রিয়াজ (২০) নামে আরেক বন্ধু খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত রিয়াজ উপজেলার কুতুবপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পশ্চিম কুতুবপুর গ্রামের ওয়ারিশ হাজী বাড়ির হারুনুর রশীদ কালামিয়ার ছেলে। তিনি ঢাকার একটি ব্যাগ তৈরীর কারখানায় চাকরি করতেন।

এই ঘটনায় মনির হোসেন (১৮) নামে আরও একজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৮ জুন) রাত পৌনে ৮টার দিকে উপজেলার কুতুবপুর ইউনিয়নের কামলারটেক বাজারের হাশেমের দোকানের সামনে এ ঘটনা ঘটে। স্থানীয়রা ঘটনাস্থল থেকে একই গ্রামের মহিউদ্দিনের ছেলে হামলাকারী কিশোর গ্যাং সদস্য মো. রিয়াজকে (২০) আটক করে পুলিশে সোপর্দ করে।

জানা যায়, নিহত জাহিদুলের সাথে ৪-৫ দিন আগে আসামি কিশোর গ্যাং সদস্য রিয়াজের খেলাধুলা নিয়ে কথাকাটাকাটি হয়। মঙ্গলবার সন্ধ্যায় জাহিদুল তার বন্ধুদের নিয়ে কামলারটেক বাজারের হাশেমের চা দোকানের সামনে আড্ডা দিচ্ছিলেন। ওই সময় রিয়াজ দলবল নিয়ে জাহিদুলের ওপর হামলা চালায়। একপর্যায়ে জাহিদুলের বুকে ছুরিকাঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। তাকে বাঁচাতে বন্ধু মনির এগিয়ে আসলে তাকেও গুরুত্বর জখম করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাহিদুলকে মৃত ঘোষণা করে। আহত মনির ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালেচিকিৎসাধীন আছেন।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম ঘটনার সত‌্যতা নিশ্চিত করে বলেন, একজনকে আটক করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।