নৌকার পক্ষে একাট্টা ঠাকুরগাঁও আওয়ামী পরিবার


সংবাদদাতা, ঠাকুরগাঁও প্রকাশের সময় : জানুয়ারী ৩০, ২০২১, ১:০৮ অপরাহ্ন / ১৯৭
নৌকার পক্ষে একাট্টা ঠাকুরগাঁও আওয়ামী পরিবার

ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে বিভেদ ভুলে একাট্টা হয়েছে জেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন। জেলার সব নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য আন্জুমানারা বেগম বন‍্যাকে বিজয়ী করতে অঙ্গীকার করেছেন।

শনিবার (৩০ জানুয়ারী) দুপুরে পৌর আওয়ামী লীগ সভাপতি ও দলীয় মনোনীত বন‍্যার নির্বাচনী পথ সভায় এ অঙ্গীকার ব্যক্ত করেন নেতারা।

পথসভায় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পৌর আওয়ামীলীগ সভাপতি ও দলীয় মনোনীত প্রার্থী আন্জুমানারা বন‍্যা বলেন, ‘আমাদের সবাইকে শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। তা না হলে আমাদের কারো অস্তিত্ব থাকবে না। এ জন্য তিনি প্রতিটি কেন্দ্রের জন্য আলাদাভাবে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে নির্বাচন পরিচালনা কমিটি করে কাজ শুরুর নির্দেশ দিয়েছেন।

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ সভাপতি মুহা.সাদেক কোরাইশী বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ রয়েছে। আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীরা সবাই ভাই ভাই। একই সঙ্গে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে পৌরসভার উন্নয়নের স্বার্থে আন্জুমানারা বন‍্যাকে বিজয়ী করার আহ্বান জানান।