পাইকগাছা ও কয়রায় ওলামা মশায়েখ এর কমিটি গঠন


সংবাদদাতা, খুলনা প্রকাশের সময় : জানুয়ারী ২৭, ২০২১, ৫:৫২ পূর্বাহ্ন / ৪৪৮
পাইকগাছা ও কয়রায় ওলামা মশায়েখ এর কমিটি গঠন

জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদ খুলনার কয়রা ও পাইকগাছা উপজেলা শাখার কমিটি গঠনকল্পে মাওলানা আকবর হোসাইনের সভাপতিত্বে ও চাঁদখালী শামসুল উলুম মাদরাসার মুহতামিম মুফতি উয়াইস আহমেদের পরিচালনায় এক সভা জামিয়া আরাবিয়া খাদেমুল ইসলাম কমলাপুর মাদরাসায় অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল ১০ টায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদ খুলনা জেলা সভাপতি আলহাজ্ব মাওলানা শেখ মোঃ আব্দুল্লাহ, বিশেষ অতিথি ছিলেন মহানগর সভাপতি আলহাজ্ব মুফতী গোলামুর রহমান।

বক্তব্য রাখেন মাওলানা মুফতি ফয়সাল আহমাদ, মুফতী বিলাল হুসাইন, হাফেজ মোঃ ইয়াসিন, মাওলানা মিজানুর রহমান, মাওলানা আব্দুল আজিজ, মাওলানা আকরাম হুসাইন, মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা আব্দুল রব, হাফেজ মাওলানা শামসুদ্দিন, মাওলানা আজহারুল ইসলাম, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা কেরামত হুসাইন, মাওলানা জাহাঙ্গীর আলম, মাওলানা শাহিনুর রহমান, হাফেজ মাওলানা হুমায়ুন কবির, ক্বারী আব্দুর রহমান, হাফেজ মঈন উদ্দীন, মাওলানা শামসুল আরেফিন, মাওলানা তরিকুল ইসলাম, মুফতী কাবির হুসাইন, মাওলানা শরিফুল ইসলাম, হাফেজ আব্দুল মমিন, মুফতী আবু জাফর সহ স্থানীয় ইমাম ও ওলামায়ে কেরাম উপস্থিত ছিলেন।

সর্বসম্মতিক্রমে ও কয়রা উপজেলার দুটি কমিটি গঠন করা হয়। পাইকগাছায় উপজেলার আহবায়ক হিসেবে মুফতী বিলাল হুসাইন, সদস্য সচিব হাফেজ মুহাম্মাদ ইয়াসিন, ও কয়রার আহবায়ক মাওলানা মিজানুর রহমান, ও সদস্য সচিব মাওলানা আকরাম হুসাইনকে মনোনীত করা হয়।