পিরোজপুরে যুবলীগের বৃক্ষ রোপন কর্মসূচি


পিরোজপুর প্রতিনিধি প্রকাশের সময় : জুলাই ১, ২০২৪, ৬:২৬ অপরাহ্ন /
পিরোজপুরে যুবলীগের বৃক্ষ রোপন কর্মসূচি

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে বৃক্ষ রোপন করেছে পিরোজপুরে জেলা, সদর উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ।

সোমবার (০১ জুলাই) দুপুরে পিরোজপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেন পিরোজপুর -১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি  এ কে এম এ আউয়াল।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজু’র তত্ত্বাবধানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক ও ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল আহসান গাজী, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক, সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার, পৌর আওয়ামী লীগ সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, পৌর যুবলীগ সভাপতি আবু সাঈদ সহ জেলা, সদর উপজেলার ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ।

এ সময় যুবলীগের সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝেও গাছ বিতরণ করা হয়। এরপর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের জহুরা আকরাম মাদ্রাসা ও এতিমখানায় এতিম অসহায় শিশুদের মধ্যে খাবার বিতরণ করা হয়।