পুলিশের গাড়িতে গুলি করার ঘটনায় জড়িত “টাওয়ার” অস্ত্রসহ গ্রেফতার


মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি প্রকাশের সময় : মে ১৬, ২০২৪, ৮:২২ অপরাহ্ন /
পুলিশের গাড়িতে গুলি করার ঘটনায় জড়িত “টাওয়ার” অস্ত্রসহ গ্রেফতার

কক্সবাজারের মহেশখালীতে ডাকাতি করতে গিয়ে পুলিশের গাড়িকে লক্ষ্য করে গুলি করা ডাকাত দলের সর্দার নজরুল ইসলাম প্রকাশ টাওয়ারকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

নজরুল ইসলাম প্রকাশ টাওয়ার ইউনুছ খালী এলাকার কালা মিয়ার পূত্র।

বৃহস্পতিবার (১৬ মে) ভোর সাড়ে ৪ টার দিকে কালারমার ছড়ার ইউনুছখালী নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠের দক্ষিন পূর্ব পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানান- গত মঙ্গলবার (১৪ মে) মাতারবাড়ি-চালিয়াতলী সড়কে ডাকাতি করার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায় অস্ত্রধারী ডাকাতদল। এতে ডাকাতের গুলিতে গুলিবিদ্ধ হয়ে আহত হন পুলিশ সদস্য মনির আহমদ। এর পর থেকে পুলিশ ডাকাতদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। গোপন সংবাদের খবর পেয়ে ঘটনার অন্যতম মুলহোতা নজরুল প্রকাশ টাওয়ারকে গ্রেফতার করতে মহেশখালী থানার এসআই ইমরানের নেতৃত্বে কালারমার ছড়ার ইউনুছ খালী নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয়ের পূর্বে পাশে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার থেকে ০১টি দেশীয় তৈরী এলজি বন্দুক ও ০১ রাউন্ড লোড করা কার্তুজ উদ্ধার করা হয় বলে জানান। আটক নজরুল পুলিশের গাড়িতে গুলি করার কথা স্বীকার করেন এবং এঘটনায় জড়িতদের নাম প্রকাশ করে।

মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী সত‌্যতা নিশ্চিত করে জানান- নজরুলের দেওয়া তথ্যসহ জড়িতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে।