প্রবাসীর স্ত্রীর ঘরে ধরা খেলেন ডাক্তার


বরিশাল প্রতিনিধি প্রকাশের সময় : মার্চ ১০, ২০২৪, ১২:১০ অপরাহ্ন /
প্রবাসীর স্ত্রীর ঘরে ধরা খেলেন ডাক্তার

বরিশালের গৌরনদীতে রাতের বেলা প্রবাসীর স্ত্রীর সঙ্গে অসামাজিক কার্যকলাপের সময় স্থানীয়দের হাতে ধরা পড়লেন উপজেলার বেজগাতি সুইস হাসপাতালের ডা. মো. জাকির হোসেন।

শুক্রবার (০৮ মার্চ) রাত পৌনে ১১টার দিকে আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের ছোট বাশাইল গ্রামে এ ঘটনা ঘটে। এরপর ওই ডাক্তার ফোন করে প্রভাবশালী লোকজন এনে সমঝোতার মাধ্যমে পার পেয়ে যান।

স্থানীয়রা জানান, গৌরনদী উপজেলার বেজগাতি সুইস হাসপাতালের এমবিবিএস ডাক্তার জাকির হোসেন শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আগৈলঝাড়ার ছোট বাশাইল গ্রামের এক প্রবাসীর বাড়িতে যান। রাত পৌনে ১১টার দিকে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অসামাজিক কার্যকলাপের সময় স্থানীয় লোকজন ওই ডাক্তারকে আটক করেন। পরে ওই ডাক্তার ফোন করে ২-৩ জন প্রভাবশালী ব্যক্তিকে ডেকে এনে গভীর রাত পর্যন্ত দেনদরবার করে ছাড়া পান। ওই ডাক্তার এর আগেও বহুরাত ওই প্রবাসীর বাড়িতে এসেছিলেন বলে আটককারীরা জানান।

ডা. জাকির হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, বাঁকাইহাটে চেম্বার শেষে গৌরনদীর বেজগাতি সুইস হাসপাতালে ফেরার সময় লোকজন আমাকে আটক করে। এ সময় তারা আমার সঙ্গে খারাপ ব্যবহার করেছে। পরে এসএম মিজান ভাইকে আমি ফোন করলে তিনি এসে রাত ১টার দিকে আমাকে নিয়ে আসেন।

এ ব্যাপারে আগৈলঝাড়া থানার ওসি মো. আলম চাঁদ বলেন, এ ব্যাপারে আমার কিছু জানা নেই। কেউ অভিযোগ দিলে তদন্তসাপেক্ষে নেওয়া হবে।