প্রেমিকাকে দেখেই পেছনের দরজা দিয়ে পালালেন প্রেমিক


ধামরাই (ঢাকা) প্রতিনিধি প্রকাশের সময় : মে ১১, ২০২৪, ৪:৫৬ অপরাহ্ন /
প্রেমিকাকে দেখেই পেছনের দরজা দিয়ে পালালেন প্রেমিক

ঢাকার ধামরাইয়ে প্রেমিকাকে বাড়িতে ঢুকতে দেখেই পেছনের দরজা দিয়ে পালিয়ে গেলেন প্রবাসী প্রেমিক। প্রতারিত ওই প্রেমিকা বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন। বিয়ে না হওয়া পর্যন্ত প্রেমিকের বাড়িতে আমরণ অনশন চালিয়ে যাবেন বলে জানান ওই তরুণী।

শনিবার (১১ মে) সকাল ১০টার দিকে উপজেলার হরিদাসপুর এলাকার নীলকমলের বাড়িতে এ ঘটনা ঘটে। প্রেমিক প্রেম কুমার নীলকমলের ছেলে।

ওই তরুণীর অভিযোগ, বিয়ের আশ্বাসে বহুদিন ধরে আমাদের প্রেমের সম্পর্ক টিকিয়ে রাখলেও প্রেম কুমার আমাকে বিয়ে না করে ফাঁকি দিয়ে প্রবাসে চলে যাওয়ার সব প্রস্তুতি সম্পন্ন করেছে। বিষয়টি আমি টের পেয়ে নিরুপায় হয়ে তাদের বাড়িতে এসে অনশনে বসেছি।

তিনি বলেন, প্রেম কুমার যদি আমাকে বিয়ে না করে তাহলে এ মুখ আমি কোথাও দেখাতে পারব না। বিয়ে না করা পর্যন্ত আমি অনশন ভাঙব না। প্রয়োজনে আমার লাশ যাবে তবু আমি বিয়ে না হওয়া পর্যন্ত এ বাড়ির আঙিনা ছাড়ব না। এ আমার প্রতিজ্ঞা।

প্রেমিকের বাবা নীলকমল বলেন, আমার ছেলের সঙ্গে ওই তরুণী কি সম্পর্ক রয়েছে তা আমার জানা নেই। ওই তরুণীর সঙ্গে আমার ছেলের সম্পর্ক থাকলে ওই নারীকে বাড়িতে ঢুকতে দেখে আমার ছেলে পালিয়ে গেল কেন?

বৈন্যা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোহাম্মদ জাব্বার খান বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।