ফাঁসি দিলেও প্রার্থীতা প্রত্যাহার করবো না- মেয়র পদপ্রার্থী তিতু


সংবাদদাতা, রাজবাড়ী প্রকাশের সময় : জানুয়ারী ২৪, ২০২১, ৫:৫৯ পূর্বাহ্ন / ৩৭৩
ফাঁসি দিলেও প্রার্থীতা প্রত্যাহার করবো না- মেয়র পদপ্রার্থী তিতু
“রাজবাড়ী পৌরসভার ৮০ শতাংশ ভোটার আমাকে চায়, আমি আওয়ামীলীগের ১০ টাকার সদস্য। বুকে বঙ্গবন্ধুকে লালন করি। পৌর এলাকায় জনমত তৈরী করেছি। আপনারা আমাকে ফাঁসি দেন, তাও আমি আমার প্রার্থীতা প্রত্যাহার করবো না।”
আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য রাজবাড়ীর পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র প্রার্থী আলমগীর শেখ তিতু শনিবার (২৩ জানুয়ারী) দুপুরে জেলা আওয়ামীলীগের জরুরী সভায় এ সব কথা বলেন।
জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই জরুরী সভা অনুষ্ঠিত হয়।
সভায় রাজবাড়ী পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র প্রার্থী আলমগীর শেখ তিতু আসেন এবং তাকে প্রার্থীতা প্রত্যাহারের জন্য দলীয় ফোরাম থেকে অনুরোধ করা হয়। সে সময় তিতু ওই সব কথা বলেন।
জেলা আওয়ামীলীগ সভাপতি ও রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ জেলা আওয়ামীলীগের অন্যান্য সদস্যরা।
সভা শেষে জেলা আওয়ামীলীগের সাহ-সভাপতি এ্যাডঃ গণেশ নারায়ন চৌধুরী জানান, রাজবাড়ী সদর, গোয়ালন্দ ও পাংশা পৌরসভার নির্বাচনে জেলা আওয়ামীলীগ নেতারা উপদেষ্টা হিসেবে কাজ করবেন। বিদ্রোহী মেয়র প্রার্থীরা যাতে তাদের মনোনয়পত্র প্রত্যাহার করেন সে চেষ্টা চালাবেন। যার অংশ হিসেবে রাজবাড়ীর পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র প্রার্থী আলমগীর শেখ তিতু আসেন। তবে তিতু প্রার্থীতা প্রত্যাহার করবেন না বলে ঘোষনা দিয়ে সভাস্থল ত্যাগ করেন।